ফের গান গেয়ে আলোচনায় নুসরাত ফারিয়া

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪৯, মঙ্গলবার, ২ মে, ২০২৩, ১৯ বৈশাখ ১৪৩০

এবারের ঈদে নতুন কোনো সিনেমার খবরে ছিলেন না চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে ঈদে হতাশ করেননি ভক্তদের। মুক্তি দিয়েছেন নিজের নতুন একটি গান। ‘বুঝি না তো তাই’ শিরোনামের এই গানটির মিউজিক ভিডিও মুক্তির পরই বেশ সাড়া ফেলেছে দর্শক-শ্রোতাদের মাঝে। গানটি লিখেছেন বাঁধন ও ব্রিটিশ র‍্যাপার মুমজি স্ট্রেনজার। তিনি এই গানে ফারিয়ার সঙ্গে কণ্ঠও মিলিয়েছেন।

 

এসভিএফের ইউটিউব চ্যানেলে ‘বুঝি না তো তাই’ এপ্রিলের ২২ তারিখ সন্ধ্যায় মুক্তি দেওয়া হয়। মুক্তির পর থেকে গানটি ৩০ লাখের বেশি দর্শক দেখেছেন। মুমজি স্ট্রেনজারের সঙ্গে নুসরাতের এটাই প্রথম কাজ। মিউজিক ভিডিওতে তাদের দুজনের উপস্থিতি সবাইকেই মুগ্ধ করেছে। গানটিতে নুসরাতকে বেশ আবেদনময়ীরূপে দেখা যায়। এ গানের মাধ্যমে আবারও আলোচনায় এসেছেন নুসরাত ফারিয়া।

এদিকে, এসভিএভের নতুন সিনেমা ‘আবার বিবাহ অভিযান’-এ দেখা যাবে নুসরাত ফারিয়াকে। এতে নুসরাত ছাড়াও অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, সৌরভ দাসসহ অনেকে। এ বছরের শেষের দিকে প্রেক্ষাগৃষেহ চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর বাইরেও দুই বাংলার একাধিক সিনেমায় দেখা যাবে ফারিয়াকে।
এর আগে, ২০১৮ সালে নুসরাত ফারিয়া কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। তার প্রথম গানের শিরোনাম ছিল ‘পটাকা’। এরপর ২০২০ সালে তিনি প্রকাশ করেন দ্বিতীয় একক গান ‘আমি চাই থাকতে’। সবশেষ ২০২১ সালে প্রকাশ পেয়েছিল তার একক গান ‘হাবিবি’। গানটি দর্শক-শ্রোতার মধ্যে বেশ সাড়া ফেলেছিল। এখন পর্যন্ত নুসরাতের প্রকাশিত সব গানচিত্রই বেশ প্রশংসা কুড়িয়েছে।

বিষয়ঃ তারকা

Share This Article


মার্কিন মডেল কেলসির সঙ্গে শাকিব খানের রসায়ন

আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি

বুর্জ খলিফাতে শাকিবের ঈদের ছবির ট্রেলার!