ঈদে নতুন ফিচারে ইমো

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৫৫, বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩, ৬ বৈশাখ ১৪২৯
  •  ঈদে ‘অ্যানুয়াল রিপোর্ট’ ফিচার জানাবে ইমো।

ঈদ উৎসবের পরিবেশে সবাইকে আরও কাছাকাছি টানতে ২০ এপ্রিল ‘অ্যানুয়াল রিপোর্ট’ নামে নতুন ফিচার উন্মোচন করবে ইমো। সারাবিশ্বে অডিও-ভিডিও কল ও মেসেজিং অ্যাপ হিসেবে ইমো তরুণদের কাছে দারুণ জনপ্রিয়।

সবাইকে একত্রিত করতে এবং আনন্দের মুহূর্তগুলো স্মরণীয় করে তুলতে অর্থবহ উদ্যোগে কমিউনিটিকে সমৃদ্ধ করতে কাজ করছে ইমো। উৎসবের আমেজে যোগাযোগকে আরও স্বাচ্ছন্দ্যময় করতে আকর্ষণীয় ফিচার নিয়ে আসছে ইমো। নতুন ফিচার দিয়ে ইমো ভক্তরা  প্রিয়জনদের বিগত বছর ২০২২ সালের ‘অ্যানুয়াল রিপোর্ট’ পাঠাতে পারবেন।

• ঈদে ‘অ্যানুয়াল রিপোর্ট’ ফিচার জানাবে ইমো।

• বিশেষ মুহুর্তকে মনে করিয়ে দেবে ইমো।

ফিচার ব্যবহারে ভক্তদের অ্যাপ দিয়ে ইমো টিমের পাঠানো ‘অ্যানুয়াল রিপোর্টে’র লিঙ্কে ক্লিক করতে হবে। যার মাধ্যমে বিগত বছরের সব কল, কাকে সবচেয়ে বেশি কল করা হয়েছে এবং কার সঙ্গে বেশি চ্যাট করা হয়েছে সব বিষয় জানতে পারবেন ভক্তরা। ইমো’তে গত বছরের মুহূর্তগুলো ফিরে যেতে পারবেন। ঈদের শুভেচ্ছা বিনিময়ের প্রিয় মুহূর্তগুলো বন্ধু ও পরিবারের সদস্যসহ কাছের মানুষদের পাঠানো যাবে।

ইমোর বিজনেস ডিরেক্টর মেহরান কবির জানালেন, সামাজিক যোগাযোগকে সমৃদ্ধ করতে ইমো অর্থবহ উদ্ভাবনকে গুরুত্ব দিয়ে আসছে। প্রত্যাশা করছি, ইমোর নতুন ‘অ্যানুয়াল রিপোর্ট’ ফিচার ভক্তদের ঈদ উদযাপনে নতুন মাত্রা যোগ করবে। উৎসবকে করে তুলবে আরও অর্থবহ। প্রিয়জনদের সঙ্গে সম্পর্ককে আরও সুরক্ষিত ও সহজ করতে নানা উদ্যোগ গ্রহণ করে ইমো। নতুন ফিচার সে প্রতিশ্রুতিরই অংশ।

ঈদ উৎসবে নতুন মাত্রা যুক্ত করার সঙ্গে অনলাইন পরিসরকে সবার জন্য নিরাপদ ও সুরক্ষিত করতে নিবেদিত কাজ করছে ইমো। ঈদে সামাজিক যোগাযোগকে আরও সহজ ও সুরক্ষিত করতে ইমো প্রতিশ্রুতিবদ্ধ বলে জানালেন মেহরান কবির।

Share This Article