বান্ধবীকে বিয়ে করলেন অস্ট্রেলিয়ার সমকামী ক্রিকেটার

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৪৮, শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩, ২ বৈশাখ ১৪২৯

দীর্ঘদিনের বান্ধবী সারাহ গোডেরহ্যামকে বিয়ে করলেন অস্ট্রেলিয়া নারী দলের ক্রিকেটার জেসিকা জোনাসন। গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইটারে নিজের অফিসিয়াল অ্যাকাউন্টে বিয়ের বেশকিছু ছবি শেয়ার করেছেন তিনি।

জোনাসন অস্ট্রেলিয়ার সিনিয়র নারী ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। যেখানে চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন অজি দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এই অলরাউন্ডার।

দীর্ঘদিনের সম্পর্কের পর সারাহ গোডেরহ্যামের সঙ্গে ২০১৮ সালে বাগদান সারেন জোনাসন। যদিও ২০২০ সালেই বিয়েটা সেরে ফেলার কথা ছিল তাদের। তবে করোনা ভাইরাসের কারণে স্বাভাবিকভাবেই তখন আর বিয়েটা সম্ভব হয়নি। গত ৬ এপ্রিল হাওয়াই দ্বীপপুঞ্জে বিয়েটা সেরেছেন সারাহ এবং জোনাসন।

বিয়েতে ৩০ বছর বয়সী জোনাসনকে দেখা যায় সাদা একটি শার্টে আর পরনে ছিল অফ হোয়াইট রঙের প্যান্ট। এছাড়া ধূসর রঙের ব্লেজার পরে ছিলেন তিনি। ছবি শেয়ার করে জোনাসন নিজেই জানিয়েছেন দীর্ঘদিনের বান্ধবী সারাহকে বিয়ে করার কথা। পাশাপাশি জানিয়েছেন ৬ এপ্রিল দিনটি তার জীবনে একটি স্পেশাল দিন হয়ে থেকে যাবে।

জোনাসন টুইটারে চারটি ছবির একটি কোলাজ দিয়েছেন। বিয়েতে একে অপরকে চুম্বন করতেও দেখা গিয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে 'বিস্ময়! তৃতীয়বারে আমরা সৌভাগ্যবান হয়েছি। শেষ পর্যন্ত আমার বন্ধুর সঙ্গে আমি বিয়েটা সেরে ফেলেছি। ৬ এপ্রিল দিনটি আমার হৃদয়ে একটা স্পেশাল জায়গা নিয়ে থাকবে।'

Share This Article