শুটিংয়ে আহত হইনি, খবরটি ভুয়া: সঞ্জয় দত্ত

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:০৯, বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩, ৩০ চৈত্র ১৪৩০

বেঙ্গালুরুতে কন্নড় সিনেমার সেটে নাকি বোমা ফেটে গুরুতর আহত হয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। গতকাল বুধবার বিকালে এমন খবর সামনে আসে। যদিও সেই খবরে ‘ভুয়া ও ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিলেন অভিনেতা নিজেই। কেডি সিনেমার সেটে এমন কোনো ভয়াবহ অভিজ্ঞতার মুখে পড়তে হয়নি বলে জানান তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, গতকাল বিষয়টি পরিষ্কার করার জন্য রাত সাড়ে ৮টার পর অভিনেতা নিজেই তার  ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে এ নিয়ে স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে সঞ্জয় দত্ত লিখেছেন, খবর দেখলাম আমি নাকি আহত হয়েছি। আমি সকলকে আশ্বস্ত করে জানাতে চাই আমার আহত হওয়ার খবর সম্পূর্ণ ভিত্তিহীন। আমি একদম সুস্থ এবং স্বাস্থ্যবান রয়েছি। আমি কেডির শুটিং করছি এবং আমার প্রত্যেক দৃশ্যে টিম অধিক সর্তক থাকছে। সকলকে ধন্যবাদ আমার খোঁজখবর নেওয়ার জন্য।

সঞ্জয়ের এই পোস্ট দেখে হাঁফ ছেড়ে বাঁচলেন তার অনুরাগীরা। তারকার আহত হওয়ার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন সঞ্জয়ের লাখ লাখ ভক্ত।

‘কেজিএফ’-এর সাফল্যের পর ফের একবার ‘কেডি-দ্য ডেভিল’ সিনেমাতে খলনায়ক হিসাবে দেখা যাবে সঞ্জয় দত্তকে। সিনেমা পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রেম। ‘মার্টিন’ খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজা এই সিনেমাতে মুখ্য চরিত্রে রয়েছেন।

১৯৭০ সালের কথা, বেঙ্গালুরুতে ঘটে যাওয়া এক সত্য ঘটনা অবলম্বনে গড়ে উঠেছে এই সিনেমার চিত্রনাট্য। কন্নড় ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে এই সিনেমা।

বিষয়ঃ তারকা

Share This Article