ডিজে অ্যাজেক্সের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১৪, সোমবার, ২০ মার্চ, ২০২৩, ৬ চৈত্র ১৪২৯

ওড়িশার জনপ্রিয় ‘স্মাইলিং ডিজে’ ওরফে ডিজে অ্যাজেক্সের ঝুলন্ত দেহ উদ্ধার কার হয়েছে। তার বাড়ি থেকেই মৃতদেহ উদ্ধার করা হয়। গায়কের মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছেন। মৃত্যুর কারণ নিয়ে দ্বন্দ্বে পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই থানায় দায়ের করা হয়েছে অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ। সেই ভিত্তিতেই তদন্ত শুরু করেছে পুলিশ।

 

জানা গেছে, ডিজে অ্যাজেক্সের আসল নাম অক্ষয় কুমার। ওড়িশায় খুবই জনপ্রিয় ছিলেন তিনি। নানা অনুষ্ঠানে ডাক পড়ত তরুণ শিল্পীর। গত শনিবার (১৮ মার্চ) রাতে ডিজে অ্যাজেক্সের ঝুলন্ত দেহ দেখতে পান তার পরিবারের সদস্যরা। স্থানীয় সূত্রে খবর অনুসারে, রাত সাড়ে দশটা নাগাদ এই ঘটনা ঘটে। তার আগে ঝড়-বৃষ্টি হওয়ায় এলাকার বিদ্যুৎ চলে গিয়েছিল। ঝড়-বৃষ্টি থামার পর ডিজে’কে ডাকার জন্য দরজায় ধাক্কা দেওয়া হয়। নাম ধরেও ডাকা হয়। কিন্তু কোনো সাড়া-শব্দ মেলে না।

বিস্তর ডাকাডাকির পরও যখন ডিজে অ্যাজেক্সের সাড়া পাওয়া যায়নি, তখন ভাঙা হয় দরজা। তারপরই সংগীতশিল্পীর ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। সঙ্গে সঙ্গে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তরুণ শিল্পীকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনাস্থলে এসে পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়।

তরুণ শিল্পীর এমন মৃত্যু মেনে নিতে পারছেন না তার অনুরাগীরা। অনেকেই সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন। কী কারণে এই ঘটনা তা জানার চেষ্টা করছে পুলিশ। শিল্পীর এক বন্ধুর অভিযোগ, প্রেমিকার টাকার চাহিদার কারণে ডিজে এজেক্সের জীবনে শান্তি ছিল না। তাকে ব্ল্যাকমেলও করা হত।  সেই কারণেই হয়তো এই পদক্ষেপ শিল্পীর। পুলিশ জানায়, ডিজে’র মৃত্যুর তদন্ত শুরু হয়েছে। শীঘ্রই সত্য উদঘাটন হবে।

বিষয়ঃ তারকা

Share This Article