এক সিনেমায় জয়া ও রুবিনা!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪৭, বুধবার, ১ মার্চ, ২০২৩, ১৬ ফাল্গুন ১৪২৯
  • ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন প্রথমবার একসঙ্গে বড় পর্দায় আসছে।

বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন। নিজ নিজ ক্যারিয়ারে দুজনেই সফল এবং জনপ্রিয়। দুজনেই কাজ করেছেন সমসাময়িক প্রায় সব তারকার সঙ্গে। কিন্তু তাদের একসঙ্গে পর্দায় পাওয়া যায়নি কখনও।

এতদিন যা হয়নি, এবার সেটাই হতে চলেছে। হ্যাঁ, এক সিনেমায় অভিনয় করবেন ক্যাট-দীপু। তাও আবার পুরোদমে অ্যাকশন-থ্রিলার সিনেমায়। ইঙ্গিতটা দিয়েছেন যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের চিত্রনাট্যকার শ্রীধর রাঘবন। এই সিরিজের ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ ও ‘পাঠান’ ছবিগুলো মুক্তি পেয়েছে।

প্রত্যেকটিই হয়েছে ব্যবসাসফল। এরমধ্যে ‘পাঠান’ তো বলিউডের সব রেকর্ড ভেঙে নতুন ইতিহাস তৈরি করে ফেলেছে। তাই স্পাই ইউনিভার্স ঘিরে দর্শকের আগ্রহ চরমে। এই আগ্রহকে পুঁজি করতে চায় যশরাজ ফিল্মস।

এজন্য টাইগার ও পাঠান তথা সালমান খান ও শাহরুখ খানকে নিয়ে একটি সিনেমা হতে পারে বলে জানিয়েছেন রাঘবন। এছাড়া তাদের সঙ্গে যোগ দিতে পারেন ‘ওয়ার’র কবির তথা হৃতিক রোশানও।

এখানেই শেষ নয়, এই স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে ‘টাইগার’ সিরিজের জয়া ও ‘পাঠান’র রুবিনাকে ঘিরেও একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা চলছে। রাঘবনের ভাষ্য, ‘হ্যাঁ, অবশ্যই নারীদের নিয়ে একটা স্পাই ফিল্ম বানানোর পরিকল্পনা আছে।’

‘টাইগার’ সিরিজে জয়া চরিত্রে মাতিয়েছেন ক্যাটরিনা কাইফ, অন্যদিকে সাম্প্রতিক ‘পাঠান’-এ রুবিনা হয়েছেন দীপিকা। দুজনই পাকিস্তানি এজেন্টের ভুমিকায় অভিনয় করেছেন। এখন দেখার পালা, তাদের ঘিরে গল্প কীভাবে এগোয়, আর কবে নাগাদ বাস্তবায়ন হয় ছবিটি।

উল্লেখ্য, যশরাজের এই স্পাই ইউনিভার্সের নতুন সিনেমা ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে ১০ নভেম্বর। এতে সালমান খানের সঙ্গে বরাবরের মতোই আছেন ক্যাটরিনা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

বিষয়ঃ তারকা

Share This Article