আলিয়ার ব্যক্তিগত ছবি ফাঁস, যা বললেন স্বামী রনবীর

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১৩, শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২ ফাল্গুন ১৪২৯

সম্প্রতি আলিয়ার ব্যক্তিগত ছবি ভাইরাল হয়েছে। এ নিয়ে ক্ষোভে ফেটে পড়েছেন আলিয়া ভাট ও তার স্বামী রণবীর কাপুর। এ নিয়ে মুখ খুললেন রণবীর। এছাড়া অনেকেই আলিয়ার পাশে দাঁড়িয়েছেন। খবর আনন্দবাজারের।

 

রণবীর সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এ ঘটনায় চিন্তিত তিনি। বিশেষ করে মেয়ে রাহার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। এসময় তিনি মেয়ের ছবি সংবাদ মাধ্যমে প্রকাশ না করারও অনুরোধ করেন।

দুদিন আগে শয়ন কক্ষে দুপুরে বিশ্রাম নিচ্ছিলেন বলিউড সেনসেশন আলিয়া ভাট। পাশের বাড়ির ছাদ থেকে দুই ব্যক্তি ক্যামেরা তাক করে বসে থেকে ছবি ধারণ করেন। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়তেই নজরে আসে আলিয়ার। ক্ষোভে ফেটে পড়েন রণবীর ঘরণী।

অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করে লেখেন— এটি কোন ধরনের রসিকতা! নিজের বাড়িতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। বৈঠকখানা ঘরে যাওয়ামাত্রই মনে হলো কেউ নজরদারি চালাচ্ছেন আমার ওপর। দেখি দুজন ব্যক্তি আমার প্রতিবেশীর বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করেছেন!

আলিয়া জানান, দুপুরে বিশ্রামের সময় যখন নিজের মতো ছিলেন, পাশের বাড়ির ছাদ থেকে দুই ব্যক্তি ক্যামেরা তাক করে বসেছিলেন তার ঘরের দিকে। অভিনেত্রীর অসতর্ক মুহূর্তের ছবি লেন্সবন্দি করে ছড়িয়ে দেন সেই দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি।

এখানেই শেষ না করে আলিয়া আরও লেখেন— কোন দুনিয়াতে এটাকে সঠিক কাজ বলে মনে করা হয়? এ ধরনের কাজের অনুমতি কোথায় রয়েছে? এটি একজনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপ! সব কিছুর একটা সীমা রয়েছে, যা পার করা উচিত নয়। এরা সবটা অতিক্রম করে ফেলেছে! নিজের পোস্টে মুম্বাই পুলিশকেও ট্যাগ করে সাহায্য চান এ অভিনেত্রী।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে আলিয়াকে লিখিত অভিযোগ দিতে বলা হয়। লুকিয়ে তোলা ছবিগুলোতে আলিয়াকে বাড়ির পোশাকে তার বৈঠকখানায় বসে থাকতে দেখা গেছে। ছবি তোলার জন্য জুম লেন্স ব্যবহার করা হয়েছে।

বিষয়ঃ তারকা

Share This Article