নওয়াজউদ্দিন সিদ্দিকীর ভিডিও ফাঁস করলেন স্ত্রী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১৭, শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ২৮ মাঘ ১৪২৯

মাঝে সব ঠিক হয়ে গিয়েছিল। জোড়া লেগেছিল ভেঙে যাওয়া সম্পর্ক। তারপর ফের কোন্দল শুরু হয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকীর ব্যক্তিজীবনে। তাঁর এবং তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকীর দাম্পত্য ফের চর্চার বিষয়বস্তু। এখন শোনা যাচ্ছে, নওয়াজউদ্দিনকে ডিভোর্স দিতে চান তার স্ত্রী। সম্প্রতি আলিয়া জানিয়েছেন, তিনি অভিনেতার সঙ্গে বিবাহবিচ্ছেদের দিকে যাচ্ছেন। একটি নতুন সাক্ষাৎকারে আলিয়া নওয়াজউদ্দিনের সঙ্গে বিচ্ছেদ সম্পর্কে কথা বলেছেন।

 

নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকীর লড়াই ক্রমশ আরো তিক্ত হচ্ছে। কখনো নওয়াজ, কখনো বা আলিয়া, একে অপরের বিরুদ্ধে চলছে অভিযোগ-পাল্টা অভিযোগ। সম্প্রতি নওয়াজ অভিযোগ তোলেন, প্রথম স্বামীর সঙ্গেই নাকি আলিয়ার এখনো বিবাহবিচ্ছেদ হয়নি। তাই আইনত আলিয়া এখনো তাঁর প্রথম স্বামীরই স্ত্রী। নওয়াজের এই অভিযোগের দুই দিন পরেই ইনস্টাগ্রামে বিস্ফোরক একটি ভিডিও পোস্ট করেছেন আলিয়া সিদ্দিকী।

ভিডিওতে অভিনেতাকে বলতে শোনা গেছে, তিনি তার শুটিং বন্ধ করে এসেছেন। কারণ তিনি সব সময় বাচ্চাদের পাশে আছেন এবং থাকতে চান। সেই ভিডিওটির বিষয়ে আলিয়া ইটাইমসকে বলেন, ‘নওয়াজউদ্দিন কয়েক দিন আগে এসেছিলেন। তিনি শোরাকে ভিসাসংক্রান্ত কাজে সঙ্গে নিতে চেয়েছিলেন। তবে সত্য হলো, শোরা এবং আমি দুবাইয়ের নাগরিক এবং আমাদের এ ধরনের কোনো কাজ প্রয়োজন পড়ে না। এখানে এসবের প্রয়োজনীয়তা নেই।’ তিনি আরো বলেছেন, মেয়েকে তিনি নওয়াজউদ্দিনের সঙ্গে পাঠাননি।
নওয়াজউদ্দিনের সঙ্গে বিচ্ছেদ সম্পর্কে আলিয়া বলেন, ‘সে আমাকে মানসিকভাবে অনেক হয়রানি করেছে। আমি তাকে তালাক দেব এবং আমার বাচ্চাদের হেফাজতের জন্য লড়াই করব। আমি টাকার জন্য ক্ষুধার্ত নই, কিন্তু সে আমাদের দ্বিতীয় সন্তানকে অস্বীকার করায় আমি হতবাক হয়েছি। আমরা লিভ-ইন রিলেশনে থাকা অবস্থায় আমাদের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। এটা সে কিভাবে বলতে পারে? আমার কাছে সব ধরনের চুক্তিনামা রয়েছে, যা আমাদের স্বামী এবং স্ত্রী প্রমাণ করে। এসব তথ্য আমি আদালতে জমা দেব।’

কিছুদিন আগে আলিয়া তার সন্তানদের নিয়ে দুবাই থেকে মুম্বাই ফিরে আসার পর দুজনের মধ্যে সমস্যা শুরু হয়েছিল। পুলিশ জানিয়েছে যে নওয়াজউদ্দিনের মা মেহরুননিসা সিদ্দিকীর সঙ্গে তার স্ত্রীর তর্ক হয়েছিল। এরপর আলিয়া তার বিরুদ্ধে এফআইআর দায়ের করে থানায়। এমনকি তাকে বাড়িতে হয়রানি করাসহ খাবার না দেওয়ার অভিযোগও তোলেন আলিয়া।

বিষয়ঃ তারকা

Share This Article