আলিয়াকে ৭ দিন খেতে দেননি নওয়াজ, যেতে দেননি বাথরুমেও

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৫৩, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকী।

দুই বছর ধরেই নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকীর মধ্যে বিচ্ছেদের মামলা চলছে। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন অভিনেতা ও তার স্ত্রী। সম্প্রতি এই বিচ্ছেদের মামলায় বিস্ফোরক অভিযোগ করেছেন আলিয়া সিদ্দিকীর আইনজীবী। তার দাবি আলিয়াকে বাড়ি থেকে তাড়াতে তার অমানবিক ব্যবহার করেছে নওয়াজের পরিবার।

আইনজীবী রিজওয়ান সিদ্দিকীর দাবি, আলিয়ার বডিগার্ড দেওয়ার পরও গত সাতদিন তাকে ঘরবন্দি করে রেখেছে নওয়াজউদ্দিনের পরিবার। তাকে খাবার, বিছানা দেওয়া হয়নি। এমনকি তাকে বাথরুমেও যেতে দেয়নি নওয়াজের পরিবার।

আলিয়া সিদ্দিকীর আইনজীবী সংবাদমাধ্যমে জানান, আমার ক্লায়েন্ট আলিয়া সিদ্দিকীকে বাড়ি থেকে বের করতে কোনও কসরত বাকি রাখেনি সিদ্দিকী পরিবার। আলিয়ার বিরুদ্ধে তারা অনধিকার প্রবেশের ফৌজদারী অভিযোগ দায়ের করে। এমনকী পুলিস দিয়ে তাকে গ্রেফতারির ধমকি দেওয়ায়, তাকে সূর্য ডোবার পর রোজ পুলিস স্টেশনে ডেকে পাঠানো হয়। বিগত সাতদিনে নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তার পরিবার আমার ক্লায়েন্টকে খাওয়ার দেয়নি, শোয়ার বিছানা দেয়নি, এমনকি স্নানের জন্য বাথরুমও ব্যবহার করতে দেয়নি। বাড়িতে হলে তারা একটা সিসিটিভি লাগিয়েছে, যেখানে আলিয়া তাঁর বাচ্চাদের নিয়ে থাকছে।

২০০৯ সালে বিয়ে করেছিলেন নওয়াজ ও আলিয়া। তাদের দুই সন্তান শোরা ও ইয়ানি সিদ্দিকী। বছর দুয়েক আগেই বিচ্ছেদের ঘোষণা করেন নওয়াজ ও আলিয়া। সেই সময় আলিয়া জানিয়েছিলেন যে, তাকে প্রতিনিয়ত গার্হস্থ্য হিংসার শিকার হতে হয়। নওয়াজউদ্দিনের ভাই সামাস তার সংসার ভাঙার পেছনে অন্যতম কারণ। নওয়াজের ভাইয়ের জন্য তিনি সংসার ছাড়তে বাধ্য হচ্ছেন বলেও আলিয়া জানান।

বিচ্ছেদের পর যাতে নওয়াজ কখনো বলতে না পারেন যে তার নাম ব্যবহার করে সুবিধা ভোগ করতে চাইছেন, সেই কারণে নিজের নাম আলিয়া থেকে পরিবর্তন করে ফের অঞ্জলি কিশোর পান্ডে-তে ফিরে আসছেন বলেও জানিয়েছিলেন অভিনেতা-ঘরণী।

তিনি আরো বলেন, নওয়াজের সঙ্গে বিয়ের কয়েক বছর পর থেকে আত্মসম্মান খোয়াতে থাকেন। তাদের সম্পর্কের মাঝে, তার যে অস্তিত্ব রয়েছে, তা ভুলে গিয়েছেন। সেই কারণেই এই বিয়ে আর টিকিয়ে রাখতে চান না। লকডাউনের মাঝে ২ মাসে তিনি বুঝতে পারেন,  নিজের আত্মসম্মান থাকাটা কতটা জরুরি। তবে সংসার ভাঙলেও সন্তানদের দায়িত্ব তিনি নওয়াজের উপর কোনোভাবেই দিতে চান না বলে স্পষ্ট জানান আলিয়া সিদ্দিকী।

প্রসঙ্গত অঞ্জলি ওরফে আলিয়া নওয়াজের দ্বিতীয় স্ত্রী। এর আগে শিবা নামে এক মহিলাকে বিয়ে করেন নওয়াজ। প্রথম বিয়েও ৬ মাসের বেশি টেকেনি। নওয়াজের ভাইয়ের জন্যই অভিনেতার প্রথম স্ত্রী সংসার ছাড়েন বলে শোনা যায়।

বিষয়ঃ তারকা

Share This Article


দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি

ঐশ্বরিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য, জবাব দিলেন ইমরান

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন রাশ্মিকা

গুরুতর অসুস্থ মিঠুন, খবরটিকে ‘ভুয়া’ বললেন পুত্রবধূ

রাফির সিনেমার নায়িকা তানজিকা আমিন

ভারতে ‘ডিপফেক’ ভিডিওর শিকার হচ্ছেন একের পর এক তারকা

স্বামীর সঙ্গে মাত্র ১২ দিনের সংসারজীবন কেমন ছিল পুনমের

ফিল্মফেয়ার পুরস্কার-২০২৪: ফের স্বামী-স্ত্রী দুজনেই সেরা

ছেলের ছবি প্রকাশ করলেন জিৎ, জানালেন নামও

২০২৪ সালে পর্দা কাঁপাতে আসছে বলিউডের যেসব সিক্যুয়েল

অস্কার কর্তৃপক্ষের নজরে শাহরুখ-কাজল

গেঞ্জি-হাফপ্যান্ট পরে বিয়ে করতে এসেছেন আমির জামাতা