চাঁপাইনবাবগঞ্জেও ভোটার উপস্থিতি ‌অত্যন্ত কম

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:০৮, বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

নৌকার প্রার্থী মো. আব্দুল ওদুদের সমর্থকদের সাথে আপেল প্রতীকের সামিউল হক লিটনের প্রার্থীর সমর্থকদের হাতাহাতিসহ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্রুত পরিস্থিত নিয়ন্ত্রণে আনে। 

একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে চলছে। তবে ভোটার উপস্থিতি রয়েছে অত্যন্ত কম।

বুধবার বেলা ১২টা পর্যন্ত গড়ে ১০ ভাগ ভোট প্রদান করা হয়েছে। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বৃদ্ধি পাবে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, ভোটগ্রহণের শুরুতে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নৌকার প্রার্থী মো. আব্দুল ওদুদের সমর্থকদের সাথে আপেল প্রতীকের সামিউল হক লিটনের প্রার্থীর সমর্থকদের হাতাহাতিসহ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্রুত পরিস্থিত নিয়ন্ত্রণে আনে। 
 

এ সময় ওই কেন্দ্রের গেটের সামনে থেকে একটি তাজা ককটেল উদ্ধার করা হয়। তবে ভোটগ্রহণে ওই বিচ্ছিন্ন ঘটনা কোন প্রভাব ফেলতে পারেনি বলে জানান প্রিজাইডিং অফিসার শহীদুজ্জামান।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনেও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত (বেলা ১২টা) কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article