ইজতেমার ময়দানে নায়ক ইমন

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৩৫, শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩, ৭ মাঘ ১৪২৯

টঙ্গীর তুরাগ নদের তীরে আজ শুরু হয়েছে মুসলিম বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় সমাবেশ বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব। ফজরের নামাজের পর পাকিস্তানি মাওলানা ওসমানের আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়। বিশ্ব ইজতেমায় প্রথম দিনে গিয়েছিলেন চিত্রনায়ক ইমন।

 

ইজতেমার ময়দানে তোলা বেশ কিছু ছবি ইমন তার নিজের ফেসবুকে প্রকাশ করেছেন। তার একটিতে দেখা যায়, আশেপাশে অনেক মুসল্লি আলাদা আলাদাভাবে দাঁড়িয়ে আছেন। তাদের সামনে দাঁড়ানো চিত্রনায়ক ইমন। তার পরনে জুব্বা, মাথায় পাগড়ি, চোখে কালো চশমা। তা ছাড়াও আরো বেশ কিছু প্রকাশ্যে এসেছে। এসব ছবির একটিতে দেখা যায়, মুসল্লিদের সঙ্গে বসে আছেন ইমন। অন্য একটিতে মুসল্লিদের সঙ্গে খাবার খাওয়ার মুহূর্তে ফ্রেমবন্দি হয়েছেন এই নায়ক। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের মিডিয়া সমন্বয়ক মোহাম্মদ সায়েম। তিনি জানান, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে ইজতেমায় আসেন চিত্রনায়ক ইমন। এসেই তিনি উপস্থিত মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করেন, তাদের খোঁজখবর নেন। শুক্রবার ময়দানে অনুষ্ঠিত দেশের বৃহত্তম জুমায় অংশ নেন ইমন। ইজতেমার দ্বিতীয় পর্বে তিনদিন সময় দেবেন বলেও জানিয়েছেন ইমন।

দেশ-বিদেশের হাজার হাজার মুসল্লি বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিয়েছেন। আগামী রোববার (২২ জানুয়ারি) এ পর্বের আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে।

বিষয়ঃ তারকা

Share This Article