ফাইনালের আগে আত্মবিশ্বাসী বেনজিমা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৫৭, রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩, ১ মাঘ ১৪২৯

স্প্যানিশ সুপার কাপের শিরোপা ধরে রাখার মিশনে আজ বার্সেলোনার মুখোমুখি রিয়াল মাদ্রিদ। গত মৌসুমে তিনটি শিরোপা জেতা রিয়াল এবার প্রথম ট্রফি জেতার অপেক্ষায়। সেই ফাইনালের আগে তেমন চাপে নেই রিয়াল―এমনটাই বলছেন দলের সেরা তারকা করিম বেনজিমা।

 

সৌদি আরবের কিং ফাহাদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে রাত ১টায় শুরু হবে এল ক্লাসিকো মহারণ। ইতিহাস, ঐতিহ্য আর মর্যাদার লড়াইয়ের আগে সেমিফাইনালে দুই দলই জিতে এসেছে টাইব্রেকারে। সুপার কাপে রেকর্ড ১৩ বারের চ্যাম্পিয়ন বার্সেলোনা। আর ১২ বার জিতেছে রিয়াল মাদ্রিদ। ফাইনাল জিতে বার্সেলোনার পাশে বসার সুযোগ বর্তমান চ্যাম্পিয়ন রিয়ালের। দুই দলের সর্বশেষ পাঁচ দেখায় চারটিতেই জয় রিয়ালের, বার্সা জিতেছে একটিতে।

গত মৌসুমে সুপার কাপ ছাড়াও লিগ শিরোপা এবং চ্যাম্পিয়নস লিগ জেতে রিয়াল মাদ্রিদ। এবার মৌসুমের প্রথম শিরোপা জিততে মুখিয়ে আছেন করিম বেনজিমা। বার্সেলোনার বিপক্ষে ফাইনাল বলেই কঠিন লড়াই হবে মনে করছেন বেনজিমা, ‘রিয়াল মাদ্রিদে বিষয়টাই এমন যে, আমাদের সব সময় জিততে হবে। আমরা জানি লড়াইটা কঠিন হবে, কিন্তু আমাদের এমন মানসিকতা থাকতে হবে যে আমরা ম্যাচটা জিততে পারি। এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ। বার্সেলোনা একটি দুর্দান্ত দল। তবে আমরা নিজেদের ওপর বিশ্বাস ধরে করব এবং নিশ্চিত করব যে আমরা প্রস্তুত।’

এবারের আসরে দ্বিতীয় হয়েছেন মিস ভেনেজুয়েলা আমান্ডা ডুডামেল ও তৃতীয় হয়েছেন মিস ডমিনিক রিপাবলিক আন্দ্রিয়েনা মার্টিনেজ। 

বিষয়ঃ ফিফা

Share This Article