মৃত্যুর আগে যার সঙ্গে ভিডিও কলে ছিলেন তুনিশা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:২৫, বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩, ২৮ পৌষ ১৪২৯

প্রয়াত অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যু আগে তার মাকে শেষ ফোন করেছিলেন বলে গণমাধ্যমকে জানিয়েছে তার আইনজীবী। এ সময় তিনি তার মাকে চণ্ডীগড়ের বিমানের টিকিট বুক করতে বলেন বলে ইন্ডিয়া টিভির খবরে বলা হয়।

 

অভিনেতা শেজান খানের জামিন আবেদনের শুনানিতে আদালতে এসব তথ্য দেন তুনিশার আইনজীবী অরুণ শর্মা।

অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক আরডি দেশপান্ডে ১৩ জানুয়ারি পর্যন্ত মামলার শুনানি মুলতবি করেছেন। শিজানের জামিন আবেদনের বিষয়ে ওই দিন সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলেও জানান তিনি।

গত বুধবার, অভিযোগকারী ভনিতা শর্মার আইনজীবী তরুণ শর্মা, পালঘর জেলার ভাসাই আদালতে শেজান খানের জামিন আবেদনের বিরোধিতা করে বলেন, শেজানের অপরাধ অত্যন্ত গুরুতর।

তিনি সাংবাদিকদের বলেন, আমরা আদালতকে বলেছি তুনিশা ঘটনার দিন বিকেল ৩টায় তার মাকে শেষবারের মতো ফোন করে। এ সময় ফোনে তার জন্য চণ্ডীগড়ের টিকিট বুক করতে বলেন তুনিশা। মায়ের সঙ্গে তিক্ত সম্পর্ক থাকলে তাকে ফোন দিয়ে টিকিট বুকিংয়ের কথা বলতেন না তুনিশা। তার সঙ্গে তার মায়ের ভালো সম্পর্ক ছিল। মায়ের সঙ্গে তিক্ত সম্পর্ক ছিল বা তার মা তুনিশার অর্থ ব্যবহার করতেন এমন তথ্য ভিত্তিহীন। মিথ্যা তথ্য দিয়ে আদালতকে বিভ্রান্ত করছেন শেজানের পরিবার।

অরুণ শর্মা আরও বলেন, আলী নামে একজন এ মামলার অন্যতম সাক্ষী। তিনি ইতোমধ্যেই পুলিশের কাছে তার বক্তব্য পেশ করেছেন।

মৃত্যুর আগে আলীর সংস্থার সঙ্গেও যুক্ত হয়েছিলেন এ অভিনেত্রী। সেই প্রসঙ্গে মুখ খুলেছেন তার চাচা পবন শর্মা।

তিনি জানান, একে অপরের ভালো বন্ধু ছিলেন তারা। আলী তুনিশার জিম প্রশিক্ষক ছিলেন। পাঁচ বছর আগে তুনিশার সঙ্গে পরিচয় হয় তার। মাঝে তাদের মধ্যে যোগাযোগ বন্ধ হয়ে যায়। সেজানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি আলীকে ডেটিংঅ্যাপ টিন্ডারে দেখতে পান। সেখান থেকেই তাদের মধ্যে পুনরায় যোগাযোগ হয়।

পবন শর্মা আরও জানান, সবার সঙ্গেই যোগাযোগ রাখতেন তুনিশা। কিন্তু মৃত্যুর আগে আলীর সঙ্গে কথা বলার অভিযোগ একেবারেই ভিত্তিহীন।

এদিকে শেজান খানের আইনজীবী শৈলেন্দ্র মিশ্র ও শরদ রায় অভিনেতা শেজান খানকে জামিন দেওয়ার জন্য আদালতকে অনুরোধ করে বলেন, এই মামলায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ প্রযোজ্য নয়।

উল্লেখ্য, তুনিশা শর্মা (২১) শেজান খানের সঙ্গে টিভি শো 'আলি বাবা : দাস্তান-ই-কাবুল'-এ অভিনয় করে জনপ্রিয়তা পান। শেজান খানের সঙ্গে তুনিশার সম্পর্ক ছিল কিন্তু পরে তাদের সেই সম্পর্ক ভেঙে যায়। গত ২৪ ডিসেম্বর মুম্বাইয়ের উপকণ্ঠে অবস্থিত ভাসাইয়ের কাছে একটি সিরিয়ালের সেটের ওয়াশরুম থেকে তুনিশাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পর দিন ২৫ ডিসেম্বর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে ভাসাই পুলিশ সিজানকে গ্রেপ্তার করে। বর্তমানে থানে কেন্দ্রীয় কারাগারে আছেন অভিনেতা শেজান খান।

বিষয়ঃ তারকা

Share This Article