ছোট পোষাকে ‘বেশরম রং’ গানে পা মেলালেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৫১, সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩, ২৫ পৌষ ১৪২৯

বলিউডে মুক্তির অপেক্ষায় শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা। এই সিনেমার গান ‘বেশরম রং’ নিয়ে বেশ কিছুদিন ধরেই বিতর্ক চলছে। দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি নিয়েও সমালোচনার অন্ত নেই। তবে এ নিয়ে যতই বিতর্ক থাকুক না কেন, পশ্চিমবঙ্গের তারকাদের এ নিয়ে কোন ভ্রুক্ষেপ নেই। প্রতিদিনই কেউ না কেউ ‘বেশরম রং’কে খোরাক করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন।

 

রোববার (৮ জানুয়ারি) সে তালিকায় নাম লিখিয়েছেন কলকাতার ছোট পর্দার অভিনেত্রী দেবলীনা কুমার। ছবিতে নীল-সবুজ রঙের ছোট পোশাকে সমুদ্রসৈকতে রীতিমতো দীপিকার মতোই ধরা দিয়েছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

ইন্সট্রাগ্রামে পোস্ট করা এক রিল ভিডিওতে দেখা যায়, সমুদ্রের কিনারায় গায়ে রোদ মাখছেন দেবলীনা কুমার। তার পরনে বিকিনি। আর সেখানেই ‘পাঠান’-এর 'বেশরম রং'-এর আমেজে পা মিলিয়ে নাচছেন। সামনে ছিল দিগন্তবিস্তৃত জলরাশি। খোলা আকাশ আর সমুদ্রের নীল যেন মিলেমিশে একাকার।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, ছবিতে গানের দৃশ্যায়নের সঙ্গে বাস্তবের মিল পেয়েছিলেন দেবলীনা। তাই সেই সুযোগ হাতছাড়া না করে ‘পাঠান’ ছবির বিতর্কিত গানটির সঙ্গে একটি রিল ভিডিও তৈরি করেন তিনি।

অভিনেত্রীর এমন নাচ দেখে অনেকে প্রশংসা করলেও সমালোচনা কম হয়নি। পোস্টের কমেন্টে একজন লিখেছেন, ইনি কিন্তু এক সময়ে ভোটে দাঁড়াবেন। ভাবা যায়।

অন্য জন আবার দীপিকার সঙ্গে তুলনা করে লিখেছেন, ভালো হয়নি। দীপিকাকে এই গানে আপনার তুলনায় ৫০ গুণ বেশি সাহসী লেগেছে।

এদিকে কিছুদিন আগে থাইল্যান্ড গিয়েছিলেন দেবলীনা। নতুন বছরের উদ্‌যাপন, জন্মদিন— সব মিলিয়ে সমুদ্রসৈকতে বেশ কিছু আনন্দের মুহূর্ত কাটিয়েছেন। তার মধ্যেই একের পর এক রিলে ধরা দিয়েছেন দেবলীনা। কখনও ক্রাবি দ্বীপে হৃতিক রোশনের গানে নাচ আবার ‘বেশরম রং’ গানে।

বিষয়ঃ তারকা

Share This Article