টেইলর সুইফটের বিড়ালের আয় ৯৭ মিলিয়ন ডলার!

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৩৫, রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩, ২৪ পৌষ ১৪২৯

বিশ্বের সবচেয়ে ধনী পোষাপ্রাণীর তালিকায় প্রথম স্থানে রয়েছে ‘গুন্টার এইট’ নামের একটি জার্মান শেফার্ড কুকুর। এই কুকুরটির মোট সম্পদের পরিমাণ ৫০০ মিলিয়ন ডলার।
 

 

সম্প্রতি ‘অল অ্যাবাউট ক্যাটস’ নামের একটি ওয়েবসাইট বিশ্বের সবচেয়ে ধনী পোষা প্রাণীদের তালিকা প্রকাশ করেছে। আর সেই তালিকার তৃতীয় স্থানে রয়েছে খ্যাতনামা গায়িকা টেইলর সুইফটের বিড়াল ‘অলিভিয়া বেনসন’।

‘অলিভিয়া বেনসন’ পোষাপ্রাণী হলেও, তার সম্পদের পরিমাণ অনেক মানুষের মোট আয়ের চেয়েও বেশি। এই বিড়ালটির মোট সম্পদের পরিমাণ ৯৭ মিলিয়ন ডলার! এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে স্পেনের সংবাদমাধ্যম মার্কা।

তালিকায় “অলিভিয়া বেনসন”র ওপরে দ্বিতীয় স্থানে রয়েছে ‘নালা ক্যাট’ নামের একটি বিড়াল, যার মোট সম্পদের পরিমাণ ১০০ মিলিয়ন ডলার। নালারও রয়েছে আলাদা ইনস্টাগ্রাম একাউন্ট এবং সেখানে তাকে ‘পাবলিক ফিগার’ হিসেবে উল্লেখ করা হয়েছে। নালার একাউন্টে অনুসারীর সংখ্যা ৪.৪ মিলিয়ন। 

বিশ্বের সবচেয়ে ধনী পোষাপ্রাণীর তালিকায় প্রথম স্থানে রয়েছে ‘গুন্টার এইট’ নামের একটি জার্মান শেফার্ড কুকুর। ইতালিয়ান মিডিয়া কোম্পানি গুন্টার কর্পোরেশনের মালিকানায় থাকা এই কুকুরটির মোট সম্পদের পরিমাণ ৫০০ মিলিয়ন ডলার!

ইনস্টাগ্রাম অ্যানালিটিক্স ও প্রাণীগুলোর সামাজিক যোগাযোগমাধ্যমে আয়ের হিসাবের ওপর ভিত্তি করে এই তালিকাটি তৈরি করা হয়েছে। ২০২০ সালে টেইলর সুইফট ইনস্টাগ্রামে তার আদরের বিড়াল অলিভিয়ার কাউচে শুয়ে থাকা একটি ছবি পোস্ট করেছিলেন, যেটিতে দুই মিলিয়ন লাইক পড়েছিল।

টেইলর সুইফট তার বিড়ালটিকে ভীষণ ভালোবাসেন। ‘ল অ্যান্ড অর্ডার: স্পেশাল ভিক্টিম ইউনিট’ নামক সিরিজে মারিস্কা হারগিতের অভিনীত চরিত্রের নাম থেকে বিড়ালটির নাম দিয়েছেন তিনি। টেইলর সুইফটের একাধিক মিউজিক ভিডিওতে তার এই বিড়ালকে দেখা গেছে। সেই সাথে বেশকিছু বিজ্ঞাপনেও দেখা গেছে অলিভিয়াকে, যার মধ্যে সবচেয়ে বিখ্যাত হয়েছিল ২০১৪ সালে ডায়েট কোকের বিজ্ঞাপনটি।

বিষয়ঃ তারকা

Share This Article