অমিতাভের নাতির সঙ্গে শাহরুখের মেয়ের প্রেমের গুঞ্জন!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪০, শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩, ২২ পৌষ ১৪২৯

নতুন বছরে বলিপাড়ার নতুন জুটি সুহানা খান ও অগস্ত্য নন্দা! শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা ও বচ্চন কন্যা শ্বেতার ছেলে অগস্ত্য নন্দা। এরই মধ্যে বলিউডের অলিতেগলিতে গুঞ্জন উঠেছে, শুটিং সেটেই নাকি তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সম্প্রতি কাপুর পরিবারের ক্রিসমাস ব্রাঞ্চে শ্বেতা বচ্চন ও অগস্ত্যর সঙ্গে হাজির ছিলেন সুহানা। যা জুটির প্রেম চর্চার আগুনে আরও ঘি ঢেলে দেয়।

জেনে রাখা ভালো, কাপুর পরিবার শ্বেতার মামা-শ্বশুরবাড়ি। রণধীর কাপুরের বোন ঋতু নন্দার পুত্র নিখিল নন্দাকে বিয়ে করেন বচ্চন কন্যা শ্বেতা।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ক্রিসমাস সেলিব্রেশনে কাপুর পরিবারের সামনে সুহানাকে নিজের ‘পার্টনার’ বলে পরিচয় করিয়েছেন ২২ অগস্ত্য।

বলিউড ভিত্তিক একাধিক গণমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, ‘সেটে একসঙ্গে লম্বা সময় কাটাতো সুহানা-অগস্ত্য, নিজেদের ঘনিষ্ঠতা কখনই আড়াল করার চেষ্টা করেনি তারা। যদিও এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কে আনতে চায় না দুজনে। তবে গত বছর অগস্টেই ‘দ্য আর্চিস’ টিম এই প্রেম সম্পর্কে সবটা জেনে গিয়েছে। এখানেই শেষ নয়, বচ্চন কন্যা শ্বেতার নাকি খুব পছন্দ শাহরুখ-গৌরী কন্যাকে। ছেলের বউ হিসাবে ইতিমধ্যেই সুহানাকে মেনে নিয়েছেন শ্বেতা।

Suhana-Khanand Agastya Nanda

কাপুর খানদানের ক্রিসমার্স গেটটুগেদারে কালো পোশাকে টুইনিং করতে দেখা গিয়েছে সুহানা ও অগস্ত্যকে। সঙ্গে ছিলেন শ্বেতা বচ্চনও। রণবীর-আলিয়া এবং কাপুর পরিবারের বাকি সদস্যদের সঙ্গে হাসিমুখে ছবিও তুলেছেন সুহানা। এখন যে তিনি কাপুর পরিবারেরই সদস্য তা ভালোভাবেই বুঝিয়ে দিচ্ছে সেই ছবি।

গত মাসেই ‘দ্য আর্চিস’-এর শ্যুটিং শেষ করেছেন সুহানা-অগস্ত্যরা। একটি পার্টিতে হুল্লোড়েও মেতেছিলেন তারা। জোয়া আখতারের এই ছবির সঙ্গে অভিনয়ের দুনিয়ায় পা দিচ্ছেন আরও এক স্টার কিড-খুশি কাপুর। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘দ্য আর্চিস কমিকস’ অবলম্বনে তৈরি এই ছবি।

agastya nanda and suhana khan

বিষয়ঃ তারকা

Share This Article