আবারও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা : এনামুল হক শামীম

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৫৮, বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ১৪ পৌষ ১৪২৮
পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি
পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু নির্বাচন কমিশনের অধীনেই হবে এবং সেই নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী হবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আর পঞ্চমবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে তিনি বিশ্বের ইতিহাসে এক বিরল রেকর্ড সৃষ্টি করবেন। দেশ ও জাতির কল্যাণে নিবেদিত হয়ে যেসব রাষ্ট্রনায়ক বিশ্ব নেতৃত্বেও গৌরবের অধিকারী হয়েছেন, তাদের অন্যতম বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

বুধবার রাতে শরীয়তপুরের সখিপুরের চরভাগাস্থ উপমন্ত্রীর নিজ বাড়িতে সদ্য অনুষ্ঠিত সখিপুর থানার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও সদস্যরা তার সাথে সৌজন্য সাক্ষাৎ করতে আসলে তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশ্য তিনি বলেন, দেশ বিরোধী ষড়যন্ত্র করে ক্ষমতায় আসা যাবে না, ক্ষমতায় আসতে হলে জনগণের রায় নিয়েই ক্ষমতায় আসতে হবে, নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। বোমাবাজী করে মানুষ হত্যা কোনো কিছুর ইশারায় ক্ষমতায় আসার সুযোগ আর নাই। আপনারা ক্ষমতায় থাকতে দুঃশাসন কায়েম করেছিলেন, তা এদেশের জনগণ ভোলে নাই। যতই ষড়যন্ত্র করেন কোনো লাভ হবে না। দেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চরভাগা ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, চরসেনসাস ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন বালা, চরকুমারিয়া ইউপির চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যা, সখিপুর ইউপির চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, দক্ষিণ তারাবুনিয়া ইউপির চেয়ারম্যান শাহজালাল মাল, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ডিএমখালী ইউপির চেয়ারম্যান মাহসিন হক আবু বেপারী, উত্তর তারাবুনিয়া ইউপির চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস মোল্যা, আরশিনগর ইউপির চেয়ারম্যান মাহবুব আলম সরদার প্রমুখ।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

এ যুগের রাজাকারদের পরিণতি ওই যুগের রাজাকারদের মতই হবে : শিক্ষামন্ত্রী

যাঁরা ‘আমি রাজাকার’ বলেন, তাঁদের শেষ দেখে ছাড়বে ছাত্রলীগ

কোটা আন্দোলনকারীদের হটাতে অ্যাকশনে পুলিশ

আর্জেন্টিনার ইতিহাস গড়া জয়, কোপার শিরোপা মেসিদের

ঢাবি হলের কক্ষে কক্ষে কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকন্যাকে কটূক্তি করেনি, কেউ শিখিয়ে দিয়েছে

পারলে সশরীরের ঢাকায় যেতাম, আন্দোলন নিয়ে কবীর সুমন

প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে : প্রধানমন্ত্রী

জামিন পেলেন সেই সেই মিল্টন সমাদ্দার

ছাত্রলীগের উপর বিনা উসকানিতে হামলা চালানো হয়েছে : ওবায়দুল কাদের