ভেঙে গেলো পরীমণি-রাজের সংসার!

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:২১, শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২, ১৬ পৌষ ১৪২৯

ঢালিউডের আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। কিছুদিন আগেই তাদের সম্পর্ক ফাটলের আভাস পাওয়া গিয়েছিলো। শুক্রবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১ টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারো সেই আভাস দিলেন পরী। 

তিনি লিখেছেন, 'হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।' 

WhatsApp Image 2022-12-31 at 12.20.10 AM

পরীমণির সেই স্ট্যাটাস অল্প সময়েই ভাইরাল। অনেকে সেখানে কমেন্ট করছেন। অনেকেই প্রশ্ন তুলছেন, তাহলে কি ভেঙে গেলো পরীমণি-রাজের সংসার? 

এ বিষয়ে একাধিক মাধ্যমে পরিমণির সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। 

306006599_409628651312426_8123830294352897928_n

এর আগে গত নভেম্বরের শুরুর দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী রাজ, নায়িকা মিম ও পরিচালক রাফির নাম উল্লেখ করে একটি বিস্ফোরক পোস্ট দেন। যা সিনেপাড়ায় রীতিমতো আলোচনার-সমালোচনার ঝড় তোলে।  

পরীমনি তার স্ট্যাটাসে স্বামী শরীফুল রাজের সঙ্গে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের ঘনিষ্ঠতার দিকে ইঙ্গিত করেন।পরে মিম অভিযোগ অস্বীকার করে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন।  

সেদিন নিজের ফেসবুকে মিম জানান, প্রমাণ ছাড়া কোনো মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তাকে নিয়ে করা হলে তিনি আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন। 

এর পরদিন আবারও স্ট্যাটাস দেন পরীমনি। যেখানে রাজ-মিমের ‘মাখামাখি’ পরীর সংসারের জন্য কাল হচ্ছে বলে উল্লেখ করেন। 

313472590_804641514132080_2639477708090781060_n

ফেসবুক পোস্টে পরীমণি বলেন, ‘আসেন তা হলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বলল— আমি জেলাসি করলাম তোমার সঙ্গে! এটা ১০ জন আননোন লোকে বলতেই পারে; কিন্তু তুমি কি করে এটি বলো? যেখানে পরাণ রিলিজের পর সবখানে আমি বলে আসছি— রাজের সঙ্গে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে। এটি তোমরাও চাও।’ 

তিনি বলেন, ‘তোমার মাও সেদিন আমাদের লিভিংরুমে আমার সঙ্গে এ নিয়ে কত কথা বললেন। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২-এর জন্য তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম— রাজ আর মিমকে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই।’ 

মিমকে উদ্দেশ করে পরীমণি বলেন, ‘কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সঙ্গে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ— সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হলো রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই— এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত-দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোনালাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো।’

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। এরপর চলতি বছরের ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সঙ্গে বিয়ের কথাও প্রকাশ্যে আনেন নায়িকা। এরপর ২২ জানুয়ারি জমকালো আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ-পরী। গত ১০ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন নায়িকা। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

বিষয়ঃ তারকা

Share This Article