বিয়ের মাস না পেরোতেই অন্তঃসত্ত্বা সুবাহ!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৫২, বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ১৪ পৌষ ১৪২৮

বিনোদন ডেস্কঃ সম্প্রতি বিয়ে করছেন ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা সুবাহ ও সংগীত শিল্পী ইলিয়াস হুসেন। ইলিয়াসের এটি তৃতীয় বিয়ে।

বেশ অনেক দিন ধরেই ইলিয়াস ও সুবাহ’র প্রেমের গুঞ্জন উঠেছিল। তবে তারা বরাবরই নিজেরা ভালো বন্ধু বলে দাবি করেছেন। কিন্তু অবশেষে নিজেরাই সব কিছুর উত্তর দিলেন। সুবাহ জানিয়ে দিয়েছেন দুই মাস হলো তারা বিয়ে করেছেন। ইলিয়াসের ক্যারিয়ারের কথা ভেবেই এতদিন কাউকে বলেনি।

এদিকে, ইলিয়াসের দ্বিতীয় স্ত্রীর সাথে ইলিয়াসের কথোপকথনের একটি অডিও বাংলা ইনসাইডারের কাছে আসলে তাতে শোনা যায় ফাঁদে ফেলে সুবাহ বিয়ে করেছেন ইলিয়াসকে। বিষয়টি নিয়ে বাংলা ইনসাইডারে সংবাদ প্রকাশ হলে ইলিয়াস বিভিন্ন গণমাধ্যমে জানান, তিনি সুবাহ’র কথা মতই তার সাবেক স্ত্রীর সাথে কথা বলেছেন। তবে তার বক্তব্য যে মিথ্যা ছিলো সেটার প্রমাণ মিলে সুবাহ’র এক লাইভে।

গতকাল রাতে সুবাহ তার ফেসবুক আইডি থেকে একটি লাইভ করেন যেখানে দেখা যায় ইলিয়াসের সাথে ত্র বেশ বাকবিতণ্ডা চলছে। এমনি কি তিনি বলছেন তার আড়ালে কেন ইলিয়াস তার সাবেক স্ত্রীর সাথে কথা বলেন এবং মিথ্যা কথা বলে চলছেন?

এদিকে অনুসন্ধানের পর বের হয়ে এসেছে আরও এক চমকপ্রদ ঘটনা। বিভিন্ন মাধ্যম থেকে জানা গেছে, অন্তঃসত্ত্বা সুবাহ! তবে এ বিষয়ে ইলিয়াস ও সুবাহ’র দুজনের কেউই এখনো মুখ খুলেননি।

গতকাল সোমবার রাতে একটি ভিডিও পোস্ট করেছেন সুবাহ। যেখানে দেখা যাচ্ছে বিয়ের পর ইলিয়াস ও সে দুজন দুজনকে মালা পরিয়ে দিচ্ছেন। সেই ভিডিওতে সুবাহ’র শারীরিক কিছু পরিবর্তনও লক্ষ করা যাচ্ছে। আর এরপর থেকেই অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন। শুধু তাই নয় সুবাহ নিজেও একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেছেন নতুন বছরই মা হবেন তিনি।

উল্লেখ্য, নবাগত নায়িকা সুবাহ ছয়টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি।

অন্যদিকে, ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।

সূত্র: বাংলা ইনসাইডার

বিষয়ঃ তারকা

Share This Article

যাঁরা ‘আমি রাজাকার’ বলেন, তাঁদের শেষ দেখে ছাড়বে ছাত্রলীগ

এ যুগের রাজাকারদের পরিণতি ওই যুগের রাজাকারদের মতই হবে : শিক্ষামন্ত্রী

কোটা আন্দোলনকারীদের হটাতে অ্যাকশনে পুলিশ

কোটা পুনর্বহাল করে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ

শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকন্যাকে কটূক্তি করেনি, কেউ শিখিয়ে দিয়েছে

আর্জেন্টিনার ইতিহাস গড়া জয়, কোপার শিরোপা মেসিদের

ঢাবি হলের কক্ষে কক্ষে কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে : প্রধানমন্ত্রী

পারলে সশরীরের ঢাকায় যেতাম, আন্দোলন নিয়ে কবীর সুমন

‘পত্রপত্রিকা কী লিখল সেটা দেখে নার্ভাস হওয়ার কিছু নেই’