ফিফা প্রেসিডেন্টকে খুশি করলেন নোরা ফাতেহি!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৩১, রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২, ৩ পৌষ ১৪২৯

আজ রাত ৯টায় লুসাইল আইকনিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। বহুল কাঙ্ক্ষিত এই ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ফ্রান্স। এ নিয়ে ফুটবলপ্রেমিদের উন্মাদনার শেষ নেই। ঠিক তার আগের রাতে নোরা ফাতেহি গেলেন ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর কাছে।

 

আকস্মিকভাবে ফিফার প্রেসিডেন্টের কাছে কেন গেলেন নোরা? অবশ্য এ প্রশ্নের উত্তর নোরা নিজেই তার ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন। তাতে দেখা যায়, লাল রঙের একটি বক্স তুলে দিচ্ছেন ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর হাতে। লাল রঙের এ বক্সটি সবুজ ফিতা দিয়ে মোড়া। উপহার স্বরূপ নোরা এটি তাকে দিয়েছেন। কিন্তু এই বক্সে কী রয়েছে? আরেকটি ভিডিওতে এই প্রশ্নের উত্তর দিয়েছেন নোরা।

ভিডিওতে দেখা যায়, সহকারীর সাহায্যে আগ্রহ নিয়ে বক্সটি খুলছেন প্রেসিডেন্ট। তারপরই শিশুর মতো হেসে উঠেন তিনি। এ বক্সে উজ্জ্বল লাল রঙের এক জোড়া জুতা রয়েছে। জুতার তলায় নরম কাঁটা। উপরে ড্রাগনের গায়ের মতো নকশা আঁকা। জুতা জোড়া ঘুরিয়ে-ফিরিয়ে দেখেন জিয়ান্নি ইনফান্তিনো। উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন— ‘বাহ! আমার দারুণ পছন্দ হয়েছে; এটা সোজা আমার অফিসে যাবে।’

ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর উচ্ছ্বাস দেখে আপ্লুত নোরা ফাতেহি। এ সময় নোরা ফাতেহি বলেন— ‘আপনার পছন্দ হয়েছে, এতেই আমি ধন্য। এই জুতা জোড়া দেখলেই আপনার আমাদের কথা মনে পড়বে।’

এই জুতা জোড়া জিয়ান্নি ইনফান্তিনোর জন্য তৈরি করিয়েছেন নোরা। তা জানিয়ে এ অভিনেত্রী জানান, এই জুতা বিশেষভাবে জিয়ান্নি ইনফান্তিনোর জন্য তৈরি করা হয়েছে। বিশ্বকাপ সেমিফাইনালে মরক্কোর ঐতিহাসিক জয় উদযাপন, সেই সঙ্গে তাকে আমন্ত্রণ জানানোর কৃতজ্ঞতাস্বরূপ এই উপহার।

বিষয়ঃ ফিফা

Share This Article