ক্ষুব্ধ পরীমনি

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪১, মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ১৩ পৌষ ১৪২৮

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত আলোচিত চিত্রনায়িকা পরীমনির সব ধরনের ‘অশ্লীল’ ছবি ও ভিডিও আগামী ৩০ দিনের মধ্যে সরিয়ে নিতে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। 

পাশাপাশি ভবিষ্যতে সব ধরনের অশ্লীল সংলাপ, অভিনয়, অঙ্গভঙ্গি- যার কোনো শৈল্পিক মূল্য নেই; এমন কার্যক্রম থেকেও সম্পূর্ণভাবে বিরত থাকতে বলা হয়েছে নোটিশে।

আর নোটিশ হাতে পেলে বেশ কয়েকটি পক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলেও জানান পরীমনি।

তার ভাষ্য, ‘আমার পেজে এমন কোনো ভিডিও নেই যেটা আমাকে সরাতে হবে। জন্মদিনে ফাইভ স্টার হোটেলে আমি যে অনুষ্ঠান করেছি, সেখানকার কোনো ভিডিও বা ছবি আমি ফেসবুক ছেড়েছি? আমার অনুমতি ছাড়া বাইরে থেকে এগুলো ছড়ানো হয়েছে। কোথায় কে কোন ভিডিও দেখল, সেই ভিডিও আমার ঘাড়ে চাপাতে পারেন না।’

গণমাধ্যমকে পরীমনি আরও বলেন, ‘ফেসবুক খোলার পর থেকে যেসকল ভিডিও বা ছবি আপলোড করেছি, সেগুলো সবাই দেখেছেন। আমার ফেসবুকে কোথাও কি কোনো অশ্লীল ছবি আছে? যা আমি আপ করেছি। যেসব ছবির ইঙ্গিত করে নোটিশ দেওয়া কথা বলা হয়েছে। এর আগে হাতে সিগারেটসহ দুটি ছবি আদালত থেকে সরাতে বলা হয়েছিল, আমি তা এক ঘণ্টার মধ্যে সরিয়েছি।’

ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে বিশ্বসুন্দরী’খ্যাত এই চিত্রনায়িকা বলেন, ‘আমার পেছনে সবাই কেন লাগে রে ভাই? জন্মদিনের অনুষ্ঠানের পর আমাকে অপমান করে যে ভিডিওগুলো বানানো হলো, গান বাদ দিয়ে অশ্লীল গান জুড়ে ভিডিওগুলো ভাইরাল করা হয়েছে। আমি উল্টো ওদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। নোটিশ হাতে না পেলেও গণমাধ্যমে খবরটি দেখে আমি অসুস্থ হয়ে পড়েছি। এমন অত্যাচারের মানে হয় না।

নোটিশ পাঠানো দুই আইনজীবীর নামে ক্ষতিপূরণ দাবি করে পাল্টা নোটিশ পাঠাবেন উল্লেখ করে পরী বলেন, ‘আগে আমার হাতে ওই নোটিশ পেলে, আমি পাল্টা দুই উকিলের নামে নোটিশ পাঠাব। আমাকে ডিস্টার্ব করেছেন তারা। আমি তাদের কাছে ক্ষতিপূরণ চাইব। আমার মানসিক স্বাস্থ্যের ক্ষতি করেছেন, যার ক্ষতিপূরণ তাদের অবশ্যই দিতে হবে।’

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত চিত্রনায়িকা পরীমনির সব ধরনের ‘অশ্লীল’ ছবি ও ভিডিও আগামী ৩০ দিনের মধ্যে সরিয়ে নিতে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। পাশাপাশি ভবিষ্যতে সব ধরনের অশ্লীল সংলাপ, অভিনয়, অঙ্গভঙ্গি- যার কোনো শৈল্পিক মূল্য নেই; এমন কার্যক্রম থেকে সম্পূর্ণভাবে বিরত থাকতেও বলা হয়েছে তাকে।

গতকাল সোমবার রেজিস্ট্রি ডাকযোগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বিএফডিসির ঠিকানায় এ নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এবং ঢাকা জজ কোর্টের আইনজীবী ইসমাতুল্লাহ লাকী তালুকদার।

বিষয়ঃ তারকা

Share This Article


আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি

বুর্জ খলিফাতে শাকিবের ঈদের ছবির ট্রেলার!

বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস