কেন জেলেনস্কির সঙ্গে দেখা করলেন বেয়ার গ্রিলস?

  আন্তর্জাতিক ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:১৬, রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে দেখা করেছেন ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় অ্যাডভেঞ্চার শো উপস্থাপক বেয়ার গ্রিলস। ইউক্রেনের এমন দুঃসময়ে জেলেনস্কিকে মানসিকভাবে শক্ত থাকার পরামর্শ দেন তিনি।

বিয়ার গ্রিলস জানান, জেলেনস্কিকে নিয়ে একটি বিশেষ প্রতিবেদন তৈরি করেছেন তিনি ও তার টিম। কয়েকদিনের মধ্যেই সেটি প্রচার করা হবে।

ইনস্টাগ্রাম পোস্ট করা তিনটি ছবির সঙ্গে বেয়ার লেখেন, এ সপ্তাহে ইউক্রেনের রাজধানী কিয়েভে গিয়ে প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে দেখা করার সৌভাগ্য হয়েছিল আমার। এটি একটি ভিন্ন রকমের অভিজ্ঞতা।

তিনি লেখেন, ইউক্রেনে এখন শীতকাল। রুশ সামরিক বাহিনীর হামলায় তাদের অসংখ্য গুরুত্বপূর্ণ অবকাঠামো ধ্বংস হয়ে গেছে। এমন পরিস্থিতে দেশটির লাখ লাখ মানুষ ভোগান্তিতে পড়েছেন। বিশেষ প্রতিবেদনটিতে জেলেনস্কি সম্পর্কে এমন কিছু তথ্য আছে, যা আগে কখনো কেউ দেখেননি।

বেয়ার আরও লেখেন, আমি জেলেনস্কিকে জিজ্ঞেস করেছিলাম, কিভাবে এমন পরিস্থিতিতে মানিয়ে নিচ্ছেন। যা জানতে চেয়েছিলাম, তার চেয়ে অনেক বেশি তথ্য পেয়েছি। দ্রুতই প্রতিবেদনটি আপনাদের সামনে আসছে। এমন দুঃসময়েও আমাকে সুন্দর আতিথেয়তা দেওয়ায় আপনাকে অসংখ্য ধন্যবাদ জেলেনস্কি, শক্ত থাকুন।

এ বছরের ফেব্রুয়ারিতে শুরু হয় রাশিয়া ইউক্রেন যুদ্ধ। তখন থেকে এখন পর্যন্ত রুশ বাহিনীর হামলায় ইউক্রেনের প্রায় ৩২ হাজার সামরিক ও বেসামরিক অবকাঠামো ধ্বংস হয়েছে। মারা গেছেন বহু মানুষ।

সূত্র: ডেইলি মেইল

Share This Article


ইসলামবিদ্বেষ ঠেকাতে জাতিসংঘে প্রস্তাব পাস, পক্ষে ভোট দিল বাংলাদেশ

‘বিগ বস’ বিজয়ী এলভিশ গ্রেপ্তার

গাজায় শিশুদের কান্না করার মতো শক্তিও নেই : ইউনিসেফ

এটাই আমার শেষ ভিডিও হতে পারে: ফিলিস্তিনি সাংবাদিক

নির্বাচিত হয়েই পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন

গাজায় ১৩ হাজারের বেশি শিশুকে হত্যা করেছে ইসরায়েল

রাশিয়ায় পুতিনের বিশাল জয়

রুশ ভ্যাকুয়াম বোমায় প্রাণ গেল ৩০০ ইউক্রেনীয় সেনার

ভারতে বিশ্বের বৃহত্তম নির্বাচন শুরু হবে ১৯ এপ্রিল

গাজায় এখন আর ‘স্বাভাবিক শিশু’ জন্ম নিচ্ছে না: জাতিসংঘ

তুরস্কের উপকূলে নৌকাডুবি, ৭ শিশুসহ নিহত ২২

আঞ্চলিক যোগাযোগ বাড়ানোর চেষ্টা তালেবানের