বিয়ের ১৮ বছর পর সন্তান এলো অপূর্ব-শিল্পার সংসারে

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৩৪, রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রী ও শিল্পা সাকলানি। ২০০৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই তারকা জুটি। ১৮ বছর পর কোল আলো করে এলো তাদের প্রথম সন্তান। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত এই তারকা দম্পতি।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, খুশির জোয়ারে ভাসছেন শাহরুখ খানের ‘পরদেশ’ সিনেমার সহ-অভিনেতা অপূর্ব। শনিবার (৩ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে এই সুখবর শেয়ার করেন তিনি। 

মেয়ের বাবা-মা হয়েছেন অপূর্ব-শিল্পা। নিজের জন্মদিনেই সুখবরটি জানান ‘জেসি জ্যায়সি কোই নেহি’ টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ অপূর্ব।

ইনস্টাগ্রামে সদ্যোজাত সন্তান এবং স্ত্রী শিল্পার সঙ্গে একটি ভিডিও পোস্ট করে অপূর্ব লিখেছেন, ‘আর এভাবেই আমার জন্মদিন আরো বেশি স্পেশাল হয়ে উঠল। সৃষ্টিকর্তার কৃপায় আমাদের জীবনে অসাধারণ এক উপহার এসেছে। শিল্পা এবং আমি অত্যন্ত আনন্দের সঙ্গে আমাদের কন্যা ঈশানী কানু অগ্নিহোত্রীর সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। সবাই ওকে ভালোবাসায় ভরিয়ে দিন এবং আশীর্বাদ করুন।’ 

অপূর্বর পাশাপাশি শিল্পাও হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ। ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’র মতো বিখ্যাত সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া ‘বিগ বস সিজন ৭’-এ ছিলেন শিল্পা ও অপূর্ব।

বিষয়ঃ তারকা

Share This Article