বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন কিয়ারা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:২৮, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির প্রেম এখন বলিউডে ওপেন সিক্রেট। শোনা যাচ্ছিল, চলতি বছর বিয়ের পিঁড়িতে বসবেন তারা। এখন শোনা যাচ্ছে, ২০২৩ সালের জানুয়ারিতেই চার হাত এক হতে চলেছে। চন্ডীগড়ে সাত পাকে বাঁধা পড়বেন তারা। যদিও বিয়ে নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন দুই তারকাই।

 

এদিকে ভারতীয় একাধিক গণমাধ্যম আরো একটি নতুন খবর সামনে এসেছে। যা শুনলে সিদ্বার্থ-কিয়ারার অনুরাগীরা কিছুটা মনক্ষুণ্ন হতে পারেন। কারণ, এখনই বিয়ের কথা ভাবছেন না কিয়ারা।

সূত্রের খবর মানলে, নিজের ক্যারিয়ার নিয়ে বিশেষভাবে চিন্তিত কিয়ার। বলিউড অভিনেত্রীদের অনেকেরই বিয়ের পরে ফিল্মি ক্যারিয়ারে একটা প্রভাব পড়েছে। সম্প্রতি শোনা গিয়েছিল, ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পরে নাকি একাধিক ব্র‍্যান্ড হাতছাড়া হয়েছে ক‍্যাটরিনার। আর ‘ফোন ভূত’র অবস্থা তো সকলেই দেখেছেন।

এমনকি একটি জনপ্রিয় ঠাণ্ডা পানীয়ের ব্র‍্যান্ডও নাকি ক‍্যাটরিনার হাতছাড়া হয়ে চলে গিয়েছে কিয়ারার কাছে। সবটা দেখেশুনেই নাকি বিয়ে সিদ্ধান্ত থেকে সরে এসেছেন অভিনেত্রী। সিদ্ধার্থ-কিয়ারার এক ঘনিষ্ঠ সূত্র বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। সংবাদ মাধ‍্যমের কাছে তিনি দাবি করেছেন, সিদ্ধার্থ বা কিয়ারা কেউই বিয়ের কথা উচ্চারণও করেননি।

তার মতে, কিয়ারা এই মুহূর্তে নিজের ক্যারিয়ারের শীর্ষে রয়েছেন। আর ভারতে বিয়ের পর ক্যারিয়ারে একটা প্রভাব পড়েই। তাই কিয়ারা নিজের সুন্দর ভবিষ্যৎ জলাঞ্জলি দিতে চান না। আপাতত তাই বিয়ের ব‍্যাপারে কোনো আলোচনাই নাকি হচ্ছে না।

অবশ্য এমন ধারণা যে সম্পূর্ণ সত‍্য তাও বলা যায় না। কারণ কারিনা কাপুর খান, দীপিকা পাডুকোন, আলিয়া ভাট বিয়ের পরেও চুটিয়ে কাজ করে চলেছেন। এমনকি কারিনা দু’বার মা হওয়ার পরেও দিব‍্যি ছবির প্রস্তাব পাচ্ছেন। এ ছাড়া আরও একটি বিষয় নেটিজেনদের সন্দেহ গাঢ় করছে।

ভিকি-ক‍্যাটরিনার বিয়ের আগেও তাদের ঘনিষ্ঠজনেরা দাবি করেছিলেন, কোনো বিয়ে হচ্ছে না। এ ক্ষেত্রেও সবটা ইচ্ছাকৃত নজর ঘোরানোর চেষ্টা নয় তো? প্রশ্ন থেকেই যাচ্ছে।

বিষয়ঃ তারকা

Share This Article