প্রভাস ও কৃতির ‘প্রেমের’ ইঙ্গিত

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৪৩, সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯

বলিউডে একটি গুজব বেশ কিছুদিন ধরেই বেশ জোরেশোরে শোনা যাচ্ছে। সেটি হচ্ছে প্রভাস ও কৃতি স্যাননের সম্পর্কের গুজব। ভক্তরা মনে করেন, এ দুই তারকার মাঝে কিছু একটা চলছে। তাদের ডেটিংয়ের বিষয়টিও বেশ কয়েকবার আলোচনায় এসেছে।

তবে দুজনই নিজেদের মাঝে সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন বারবার।

kalerkantho

এবার এ দুই তারকার গুঞ্জনের বিষয়ে মন্তব্য করলেন অভিনেতা বরুণ ধাওয়ান। ‘ঝালাক দিখলা জা’তে উপস্থিত হয়ে বরুণ ইঙ্গিত দিয়েছেন, বাহুবলী এবং সাহো খ্যাত অভিনেতার সাথে প্রেমের সম্পর্কে রয়েছেন কৃতি স্যানন। যদিও তিনি সরাসরি নাম প্রকাশ করেননি প্রভাসের।

সম্প্রতি বরুণ ধাওয়ান এবং কৃতি স্যানন দুজনই তাদের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘ভেড়িয়ার’ প্রচারের জন্য নাচের রিয়ালিটি শো ‘ঝালাক দিখলা জা’র ফাইনালে হাজির হয়েছিলেন। শোটির একটি ছোট ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়, যা ভক্তদের মাঝে বেশ সাড়া ফেলে দিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, শোটির বিচারক এবং চলচ্চিত্র নির্মাতা করণ জোহর বলিউডের কয়েকজন যোগ্য অবিবাহিত অভিনেত্রীর নাম বলতে বলেছিলেন বরুণকে। বরুণ যে তালিকা দিয়েছেন তাতে কৃতির নাম নেই!

kalerkantho

করণ তখন বরুণকে প্রশ্ন করেছেন, কৃতির নাম কেন সেই তালিকায় রাখা হয়নি? বরুণ উত্তর দেন, ‘কৃতির নাম এখানে নেই কারণ তার নাম কারো হৃদয়ে রয়েছে। সেই মানুষটি এখন মুম্বাইতে নেই কারণ তিনি এখন দীপিকার সাথে শুটিং করছেন। ’ বরুণের এমন মন্তব্যের সময় বেশ অস্বস্তিতে পড়ে যান কৃতি। তিনি বরুণের কথাটি ভিন্ন দিকে ঘুরিয়ে দিতে চেয়েছিলেন। তবে বরুণকে আটকায় কে? যদিও বরুণ বিশেষভাবে প্রভাসের নাম বলেননি, তবে ভক্তরা ধারণা করে নিচ্ছেন যে সেই মানুষটি আসলে কে হতে পারে। সকলেই জানেন এই মুহূর্তে প্রভাস ও দীপিকা তাদের আসন্ন চলচ্চিত্র ‘প্রজেক্ট কে’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তাই বরুণের এই মন্তব্য ভক্তদের মাঝে নতুন করে কৌতূহল তৈরি করেছে কৃতি ও প্রভাসের সম্পর্ক নিয়ে।

পরিচালক ওম রাউতের মহাকাব্য ‘আদিপুরুষ’-এ একসঙ্গে অভিনয় করছেন কৃতি ও প্রভাস। এটি রামায়ণের একটি রূপান্তর চলচ্চিত্র। এতে সাইফ আলী খান ও সানি সিংও অভিনয় করেছেন। সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

বিষয়ঃ তারকা

Share This Article


দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি

ঐশ্বরিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য, জবাব দিলেন ইমরান

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন রাশ্মিকা

গুরুতর অসুস্থ মিঠুন, খবরটিকে ‘ভুয়া’ বললেন পুত্রবধূ

রাফির সিনেমার নায়িকা তানজিকা আমিন

ভারতে ‘ডিপফেক’ ভিডিওর শিকার হচ্ছেন একের পর এক তারকা

স্বামীর সঙ্গে মাত্র ১২ দিনের সংসারজীবন কেমন ছিল পুনমের

ফিল্মফেয়ার পুরস্কার-২০২৪: ফের স্বামী-স্ত্রী দুজনেই সেরা

ছেলের ছবি প্রকাশ করলেন জিৎ, জানালেন নামও

২০২৪ সালে পর্দা কাঁপাতে আসছে বলিউডের যেসব সিক্যুয়েল

অস্কার কর্তৃপক্ষের নজরে শাহরুখ-কাজল

গেঞ্জি-হাফপ্যান্ট পরে বিয়ে করতে এসেছেন আমির জামাতা