প্রভাসকেই বিয়ে করতে চান কৃতি

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৯:০৭, রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সম্প্রতি মুক্তি পাওয়া ‘ভেড়িয়া’ সিনেমার প্রচারণায় গিয়ে বলিউড তারকা বরুণ ধাওয়ানই বিষয়টি নিয়ে প্রথম মুখ খুললেন। জানান, সম্পর্কে রয়েছেন বাহুবলী তারকা প্রভাস ও কৃতি শ্যানন। যদিও সে কথা নিজ মুখে স্বীকার করেননি কৃতি বা প্রভাস। তবে এবার কৃতির শোনালেন অন্য গল্প। সরাসরিই জানিয়ে দিলেন, প্রভাসকেই বিয়ে করতে চান তিনি।

 

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এক সাক্ষাৎকারে বলিউডের এক নম্বর নায়িকা হওয়ার দৌঁড়ে থাকা কৃতিকে জিজ্ঞেস করা হয়, কার্তিক, টাইগার ও প্রভাসের মধ্যে তিনি কাকে বিয়ে করবেন, কার সঙ্গে ফ্লার্ট করবেন আর কার সঙ্গে ডেটে যাবেন?

উত্তর দিতে সময় নেননি কৃতি। তখনই জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট করতে পারেন, টাইগারের সঙ্গে ডেটে যাবেন আর বিয়ে করবেন প্রভাসকে। আর এর মাধ্যমে তিনি নিজেই যেন গুঞ্জনের পালে হাওয়া দিলেন।

এর আগে কৃতি তার মনের মানুষ সম্পর্কে বলতে গিয়ে জানান, লম্বা পুরুষই তার বিশেষ পছন্দ। এ কথা শোনা মাত্র বরুণ বলেন, ‘হ্যাঁ, কৃতি আগেও বারবার এটা বলেছে। কিন্তু এখন সে তার মনের মানুষ পেয়ে গেছে।’

বাহুবলি সিরিজের পর শুধু দক্ষিণেই নয়, সারা ভারতেই প্রভাসের জনপ্রিয়তা তুঙ্গে। তেলেগু ইন্ডাস্ট্রির মোস্ট এলিজিবল ব্যাচেলর তিনি। সিনেমার বাইরে প্রায় তার ব্যক্তিগত জীবন সংবাদমাধ্যমে উঠে আসে।

বাহুবলি সিরিজ রিলিজের পরেই শোনা গিয়েছিল নায়িকা আনুশকা শেট্টির সঙ্গে প্রেম করছেন অভিনেতা। তবে সেই সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি তারা। যদিও বর্তমানে তার সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে চলছে জোর চর্চা।

মুক্তির অপেক্ষায় থাকা ‘আদিপুরুষ’ সিনেমায় জুটি বেঁধেছেন প্রভাস ও কৃতি। শোনা যাচ্ছে, সিনেমাটি করতে গিয়ে প্রায়ই একসঙ্গে সময় কাটিয়েছেন তারা। একসঙ্গে দেখাও যাচ্ছে তাদের।

সম্প্রতি আদিপুরুষের সেটে প্রভাসের কৃতিকে তেলুগু শেখানোর ভিডিও বেশ ভাইরাল হয় নেটপাড়ায়। কয়েকদিন আগে চল্লিশের ঘরে পা দিয়েছেন অভিনেতা। সেই সময় প্রভাস জানিয়েছিলেন, ছেলের বিয়ে নিয়ে বেশ চিন্তায় রয়েছেন তার মা।

বিষয়ঃ তারকা

Share This Article


দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি

ঐশ্বরিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য, জবাব দিলেন ইমরান

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন রাশ্মিকা

গুরুতর অসুস্থ মিঠুন, খবরটিকে ‘ভুয়া’ বললেন পুত্রবধূ

রাফির সিনেমার নায়িকা তানজিকা আমিন

ভারতে ‘ডিপফেক’ ভিডিওর শিকার হচ্ছেন একের পর এক তারকা

স্বামীর সঙ্গে মাত্র ১২ দিনের সংসারজীবন কেমন ছিল পুনমের

ফিল্মফেয়ার পুরস্কার-২০২৪: ফের স্বামী-স্ত্রী দুজনেই সেরা

ছেলের ছবি প্রকাশ করলেন জিৎ, জানালেন নামও

২০২৪ সালে পর্দা কাঁপাতে আসছে বলিউডের যেসব সিক্যুয়েল

অস্কার কর্তৃপক্ষের নজরে শাহরুখ-কাজল

গেঞ্জি-হাফপ্যান্ট পরে বিয়ে করতে এসেছেন আমির জামাতা