স্বস্তিতে আছেন অজয়

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৩৮, বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৯ অগ্রহায়ণ ১৪২৯

দারুণ খেল দেখাচ্ছে ‘দৃশ্যম ২’। দেশ ও বিদেশের বাজার মিলিয়ে মুক্তির প্রথম পাঁচ দিনে সিনেমাটি ঘরে তুলেছে প্রায় ৯০ কোটি রুপি। 

হলমালিকেরা আশা করছেন, প্রথম সপ্তাহেই ‘দৃশ্যম ২’ পেরিয়ে যাবে ১০০ কোটির ঘর। সেই খবরে স্বস্তি মিলেছে অজয়ের। এর আগে, এ বছরই মুক্তি পাওয়া অজয়ের দুটি সিনেমা ‘থ্যাঙ্ক গড’ ও ‘রানওয়ে থার্টি ফোর’ বক্স অফিসে ব্যর্থ হয়েছিল। তবে দৃশ্যমের এই সিক্যুয়েল অজয়ের তো বটেই, হিন্দি ইন্ডাস্ট্রিরও মুখরক্ষা করেছে।

২০১৫ সালে অজয় মালয়ালম সিনেমা ‘দৃশ্যম’-এর রিমেক করেন। গত বছর মালয়ালম ‘দৃশ্যম ২’ মুক্তি পাওয়ার পর আবারও রিমেকের জন্য স্বত্ব কেনেন তিনি। এটিও যে প্রথমবারের মতো ফাটিয়ে ব্যবসা করবে, সে আস্থা ছিল অভিনেতার। যদিও গত বছরই মালয়ালম ‘দৃশ্যম ২’ ওটিটিতে দেখে ফেলেছেন দর্শক। তবুও অজয় অভিনীত হিন্দি ভার্সনটি দেখতে তাঁরা এভাবে হলে আসবেন, এতটা ভাবেননি নির্মাতারাও। অজয়ের মন্তব্য, ‘আমাদের এখন দৃশ্যম টুর মতো আরও তিন-চারটি সিনেমা দরকার। দর্শক সিনেমায় বিনোদন খোঁজেন। সেটা পেলে তাঁরা হলে আসবেনই।’

জানা গেছে, মালয়ালমে দৃশ্যমের আরেকটি সিক্যুয়েল তৈরি হবে। সেটা নিয়ে অজয় দারুণ এক পরিকল্পনা এঁটেছেন। মালয়ালম ও হিন্দি দুই ভার্সন একই দিনে মুক্তি দিতে চান তিনি। তাতে ব্যবসা যে আরও বাড়বে, সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

বিষয়ঃ তারকা

Share This Article