নতুন লুকে চমকে দিলেন নওয়াজউদ্দিন

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:৩৯, শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ৪ অগ্রহায়ণ ১৪২৯

নওয়াজউদ্দিন সিদ্দিকির আসন্ন চলচ্চিত্র ‘হাড্ডি’ থেকে নওয়াজের নতুন লুক প্রকাশ করেছে সিনেমাটির প্রযোজনা সংস্থা জি স্টুডিও। হাড্ডি চলচ্চিত্রে নওয়াজউদ্দিন একজন ট্রান্সজেন্ডারের ভূমিকায় অভিনয় করছেন। অভিনেতার নতুন লুক প্রকাশ হওয়ার পরপরই ভক্ত-অনুরাগীরা বেশ উচ্ছ্বাস প্রকাশ করছেন। প্রিয় অভিনেতাকে এই ভিন্ন চরিত্রে দেখার জন্য দীর্ঘদিন ধরেই অপেক্ষায় ছিলেন ভক্তরা।

নওয়াজ সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে প্রকাশ করেছেন যে তাঁর ভূমিকার জন্য প্রস্তুতি নিতে তিনি ট্রান্সজেন্ডার লোকদের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি তাদের মধ্যে ২০-২৫ জনের সঙ্গে কাজ করছেন এবং হাড্ডির শুটিংয়ের সময় তাদের জীবনযাত্রা সম্পর্কে অনেক কিছু শিখেছেন।

kalerkanthoনওয়াজউদ্দিন (বাঁয়ে) ও অর্চনা পূরণ সিং (ডানে)

এর আগে, যখন হাড্ডির ফার্স্ট লুক ছবি প্রকাশিত হয়েছিল তখন অনেকেই নওয়াজউদ্দিনকে অভিনেত্রী অর্চনা পুরান সিংয়ের সঙ্গে তুলনা করেছিলেন। দেখতে অনেকটা অর্চনার মতো লাগলেও যখন নওয়াজের নাম সামনে আসে, ভক্ত-অনুরাগীরা বেশ চমকে যান! এবার হাড্ডি থেকে নওয়াজউদ্দিনের নতুন লুক প্রকাশের পর প্রতিক্রিয়া জানিয়ে কিছু ভক্ত বলেছেন যে নওয়াজের ছবিটি তাদের কাজল, প্রিয়াঙ্কা চোপড়া এবং রাভিনা ট্যান্ডনের কথা মনে করিয়ে দিয়েছে।

হাড্ডিতে অভিনয় সম্পর্কে বলতে গিয়ে নওয়াজউদ্দিন ভারতীয় গণমাধ্যম ‘নিউজ ১৮’-কে বলেন, 'আমি হাড্ডিতে অনেক তৃতীয় লিঙ্গের লোকের সঙ্গে কাজ করেছি। আমি তাদের মধ্যে ২০-২৫ জনের সঙ্গে একটি ভিন্ন পরিবেশে ছিলাম। তাদের পৃথিবীকে দেখার উপায় সম্পূর্ণ ভিন্ন, যা সত্যিই আকর্ষণীয় ছিল। আমি তাদের জীবনযাত্রা সম্পর্কে অনেক কিছু শিখেছি। '

নওয়াজউদ্দিন আরো বলেন, ‘আমি চাই না আমার চরিত্রটি ব্যঙ্গাত্মক হোক। আমি শুধু আমার চরিত্রে অভিনয় করে কাজ শেষ করতে চাইনি। আমি চরিত্রটিকে আমার হৃদয়ে অনুভব করতে চেয়েছি। আর এ কারণেই আমি তাদের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছি। শেষ পর্যন্ত কতটা সফল হয়েছি তা দেখার জন্য উন্মুখ হয়ে আছি আমি। সিনেমাটি মুক্তি পেলেই বোঝা যাবে আমি কতটা দিতে পেরেছি। ’

‘হাড্ডি’ পরিচালনা করেছেন অক্ষত অজয় শর্মা।  অদম্য ভাল্লারের সঙ্গে সিনেমাটির চিত্রনাট্যও লিখেছেন তিনি। আগামী বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

নওয়াজউদ্দিনকে সর্বশেষ দেখা গিয়েছিল টাইগার শ্রফ এবং তারা সুতারিয়া অভিনীত ‘হিরোপান্তি ২’-তে। হাড্ডি ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর সিনেমা ‘টিকু ওয়েডস শেরু’। সিনেমাটিতে কঙ্গনা রানাওয়াতও রয়েছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

 

বিষয়ঃ তারকা

Share This Article


সন্ধ্যার মধ্যে ঝড় হতে পারে যেসব অঞ্চলে

গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে সাড়ে ৩২ হাজার

সীমান্তে নিহত দুই বাংলাদেশির লাশ ফেরত দিলো বিএসএফ

কেরানীগঞ্জে অবৈধ ভবনের বিরুদ্ধে রাজউকের অভিযান

বাল্টিমোর সেতুধসের ঘটনায় দুইজনের লাশ উদ্ধার

কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চল দেখতে যাচ্ছেন ভুটানের রাজা ওয়াংচুক

বাংলাদেশের গণতন্ত্র এগিয়ে নেওয়াই যুক্তরাষ্ট্রের অগ্রাধিকার: মিলার

নিউইয়র্কে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

‘২৫ মার্চ মুক্তিকামী জনতার ওপর গুলি চালায় মেজর জিয়া’

প্রথমবার মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি আরব

বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা

উপজেলা পরিষদ নির্বাচন: অনলাইনে মনোনয়নপত্র জমা দেবেন যেভাবে