দুবাই থেকে চাঁদাবাজি করতেন সন্ত্রাসী জিসান

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:১৪, সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১, ১২ পৌষ ১৪২৮

গুলশান গোয়েন্দা পুলিশের (ডিবি) উপকমিশনার মশিউর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, চাঁদাবাজির অভিযোগে রাজধানীর বাড্ডা ও বান্দরবান থেকে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা দুবাইয়ে অবস্থানরত সন্ত্রাসী জিসান ও তার সহযোগীদের চক্রের সদস্য। সন্ত্রাসী জিসান কাশিমপুর কারাগারে বন্দী ফাঁসির আসামি মামুন ও আরও একজনের সঙ্গে নিয়মিত যোগাযোগের মাধ্যমে চাঁদাবাজি করতেন।

সোমবার গুলশান গোয়েন্দা পুলিশের (ডিবি) উপকমিশনার মশিউর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গতকাল রোববার (২৬ ডিসেম্বর) রাজধানীর বাড্ডা এলাকায় এবং বান্দরবানে অভিযান চালিয়ে চাঁদাবাজি চক্রের সাতজনকে ২টি বিদেশি পিস্তল, ১টি রিভলবার, ১৩টি গুলি, ৬ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই দুবাইয়ে অবস্থানরত সন্ত্রাসী জিসান ও তার ভাই শামীমের শিষ্য এবং কাশিমপুর কারাগারে আটক সন্ত্রাসী মামুন ও মুন্নার সহযোগী।

গ্রেপ্তার ব্যক্তিরা হচ্ছেন মো. নাসির, ওমর খৈয়াম, জীবন হোসেন, ফারহান মাসুদ, নাঈম, কাওছার আহমেদ ইমন ও মো. আসলাম। তাদের মধ্যে আসলাম অস্ত্র মামলায় ৯ বছর কারাগারে বন্দী ছিলেন। অন্যদের নামে অস্ত্র ও মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

তিনি জানান, জিজ্ঞাসাবাদকালে আসামিরা নিজেদের দুবাইপ্রবাসী চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী জিসানের ক্যাডার বলে স্বীকার করেন। তথ্যপ্রযুক্তির মাধ্যমে দুবাইপ্রবাসী চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী জিসানের সঙ্গে তাদের সম্পৃক্ততা পাওয়া যায়।

২০০৬ সালে দক্ষিণ বাড্ডায় চার খুনের মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত এবং বর্তমানে কাশিমপুর কারাগারে অবস্থানরত মামুনের সঙ্গেও তাদের সম্পর্কের প্রমাণ পাওয়া যায়।

এ ছাড়া অস্ত্র মামলায় কাশিমপুর কারাগারে থাকা আসামি মুন্নাও গ্রেপ্তার আসামিদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করতেন এবং নির্দেশনা দিতেন।

Share This Article


খুলনায় অনলাইন বেটিং চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৩

নাশকতার পরিকল্পনা করার সময় দুইজন গ্রেপ্তার

মাদকসহ মামা-ভাগ্নে গ্রেপ্তার

বান্দরবানে শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ৯ জনের প্রার্থীতা বাতিল

ধানমন্ডিতে মেরিন ইঞ্জিনিয়ার হত্যা: ৪ কিশোর আটক

ভোরের পাতা পত্রিকার সম্পাদক গ্রেপ্তার

সেনা শাসনামলে করা মামলায় তারেক -জোবাইদার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

স্বামী-স্ত্রীসহ সাত ভুয়া ডিবি গ্রেফতার

ভুয়া পেপাল অ্যাকাউন্টে অর্থ আত্মসাৎ, দুজন গ্রেফতার

ডেকে নিয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

সন্দেহের জেরে স্ত্রীকে হত্যা, যশোর থেকে গ্রেপ্তার স্বামী

রাজধানীর ডেমরা থেকে ৫ জঙ্গি গ্রেপ্তার