মহেশ বাবুর বাবা মারা গেছেন

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৪৪, মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ৩০ কার্তিক ১৪২৯

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা মহেশ বাবুর বাবা মারা গেছেন। মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোর ৪টায় হায়দরাবাদের কনটিনেন্টাল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা, নির্মাতা ও প্রযোজক কৃষ্ণা। তার বয়স হয়েছিলে ৭৯ বছর। পিংকভিলা এ খবর প্রকাশ করেছে।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানানো হয়েছে, রোববার (১৩ নভেম্বর) দিবাগত রাত ১টা ১৫ মিনিটে অচেতন অবস্থায় হায়দরাবাদের কনটিনেন্টাল হাসপাতালে ভর্তি করা হয় কৃষ্ণাকে। পরে চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। হাসপাতালে নেওয়ার পর কৃষ্ণার ২০ মিনিট সিপিআর করানো হয়। তারপর তাকে আইসিইউ-তে নেওয়া হয়। মহেশ বাবু তার বাবার পাশেই ছিলেন।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে স্থানীয় গণমাধ্যমকে চিকিৎসকরা জানান, অভিনেতা কৃষ্ণার শারীরিক অবস্থা সংকটাপন্ন। তাকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে। নিজেদের সেরাটা দিয়ে তার চিকিৎসা করছেন। আগামী ২৪ ঘণ্টা খুবই গুরুত্বপূর্ণ এবং তারা গুরুত্বের সঙ্গে তাকে পর্যবেক্ষণ করছেন।

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত অভিনেতা কৃষ্ণা। ৫০ বছরের অভিনয় ক্যারিয়ারে সাড়ে তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা, পরিচালনাও করেছেন। ভারতীয় চলচ্চিত্রে বিশেষ অবদান রাখার জন্য ২০০৯ সালে তাকে পদ্মভূষণ সম্মাননা প্রদান করা হয়।

রাজনীতিতেও সক্রিয় ছিলেন কৃষ্ণা। ১৯৮০ সালে কংগ্রেসে যোগ দেন। পরে সংসদ সদস্য নির্বাচিত হন। রাজীব গান্ধীর মৃত্যুর পর রাজনীতি থেকে সরে দাঁড়ান তিনি। তার মৃত্যুতে পরিবার ও শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমেছে।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে মারা যান মহেশ বাবুর মা ইন্দিরা দেবী। মা মারা যাওয়ার কয়েকমাস আগে বড় ভাই রমেশ বাবুকে হারান মহেশ।

Share This Article


দাবদাহে বাড়ছে ডায়রিয়ার প্রকোপ, হাসপাতালে রোগীর চাপ

জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাসের মৃত্যু

কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী

ভারতীয় পররাষ্ট্রস‌চিবের ঢাকা সফর স্থ‌গিত

সাপ্তাহিক ছুটির দিনে ঢাকার বাতাসের উন্নতি

জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদের বিষয়ে যুক্তরাষ্ট্রের ভেটো

চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি

ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু

এবার ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল

‘স্বনির্ভর দেশ গড়তে প্রাণিসম্পদের উৎপাদন বাড়াতে হবে’

এক বন্ধুকে খুশি করতে অন্যের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান

ঢাকায় ভিসা সেন্টার খুলল চীন