পাহাড়ে উচ্ছ্বাসিত শ্রাবন্তী-কৌশানি

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২৮, সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ২৯ কার্তিক ১৪২৯

'হাঙ্গামা ডট কম'-র শ্যুটিংয়ের জন্য আপাতত পাহাড়ে রয়েছেন টলিউডের দুই সুন্দরী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর কৌশানি মুখোপাধ্যায়। সঙ্গে ওম সাহানি আর বনি সেনগুপ্ত।

পাহাড় থেকে একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছেন শ্রাবন্তী। যা দেখে যে কেউ বলবে হট অ্যান্ড বিউটিফুল! তবে এবার শ্রাবন্তীকে দেখা গেল একটা রিলসে, তাও আবার টলিউডের আরেক সুন্দরী নায়িকা কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে। আপাতত তা ভাইরাল।

এই মুহূর্তের হিট গান 'জওয়ানি আফাত'-এর সঙ্গে নেচে রিলস বানালেন কৌশানি আর শ্রাবন্তী। লং ড্রেসে শ্রাবন্তী, আর শর্টসে কৌশানি। বোঝা যাচ্ছে পাহাড়ে চুটিয়ে উপভোগ করছেন দুজনেই। কাকে বেশি হট লাগল আপনার? কমেন্ট করেছেন নুসরাত। একগুচ্ছ লাভ ইমোজি দিয়েছেন কমেন্ট সেকশনে। যার জবাবে কৌশানি আবার লিখেছেন, ‘তোমাকে মিস করছি’। তবে দুজনকে এমন হালকা পোশাকে দেখে এক নেট-নাগরিকের প্রশ্ন, ‘এদের ঠান্ডা লাগে না!’

একসঙ্গে ঘুরতে না, পরবর্তী ছবি 'হাঙ্গামা ডট কম'-র শ্যুটিংয়ের জন্য পাহাড়ে রয়েছেন দুই নায়িকা। এর আগে কিছুদিন কলকাতাতে হয়েছে এই ছবির শ্যুটিং।রম- কম ঘরনার এই ছবিতে থাকছে দুই জুটি-- ওম-শ্রাবন্তী আর বনি-কৌশানি। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রজতাভদত্ত, খরাজ মুখোপাধ্যায়, লাবনী সরকার, তুলিকা বসু, বিশ্বনাথ বসু এবং ঋষিরাজের মতো অভিনেতারা। পরিচালনা-গল্প ও চিত্রনাট্য ডাঃ কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের। বনি-কৌশানির জুটি তো টলিউডে বরাবরই হিট। 'ভয় পেও না'-র পর ফের একবার পর্দায় ওম সাহানির সঙ্গে জুটি বাঁধছেন শ্রাবন্তী। হালকা মেজাজের এই সিনেমা দর্শকদের কেমন লাগে সেটাই দেখার এখন।

প্রসঙ্গত, এই রিলসটা ছাড়াও কিছু ছবিও দিয়েছেন শ্রাবন্তী ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে তিনি হাইনেক স্কিনফিট টি- শার্টের সঙ্গে জ্যাকেট পরেছেন। চোখে বড় রোদচশমা। হালকা মেকআপে দিচ্ছেন উইন্টার গোল। কৌশানির আবার এত ঠান্ডাই লাগে না। তাই তো পাহাড়ে গিয়েও ছাড়তে পারছেন না শর্টস। উপরে আবার বেগুনি রঙের ক্রপ টপ। বনির যদিও প্রেমিকার এই সাজ দেখে বলতে মন চেয়েছে 'হ্যালো হটি'। যাতে কৌশানির পাল্টা উত্তর, 'থ্যাঙ্কস লাভ।'

বিষয়ঃ তারকা

Share This Article


১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি

বুর্জ খলিফাতে শাকিবের ঈদের ছবির ট্রেলার!

বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

পদত্যাগ করলেন আয়ারল্যান্ডের প্রথম সমকামী প্রধানমন্ত্রী

প্যানেল সঙ্গীদের হারিয়ে ধুঁকছেন নিপুণ

নুসরাত ফারিয়ার বাবা ব্রেইনস্ট্রোক করে হাসপাতালে ভর্তি

কলকাতার বন্ধুদের কাছে সাহায্য চাইলেন জয়া

ঈদে মুক্তি পাবে সেলিমের ‘কাজলরেখা’

নারীদের নিয়ে কী পরিকল্পনা, জানালেন অপু বিশ্বাস

ভোটের সময় দুপক্ষ থেকেই টাকা নেন তারা: ইলিয়াস কাঞ্চন