অরিজিতের লাইভ শোয়ের এক টিকিটের দাম ৫০ হাজার রুপি

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:০০, রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ২৮ কার্তিক ১৪২৯

আগামী বছর ফেব্রুয়ারিতে কলকাতার ইকোপার্কে লাইভ শো করবেন অরিজিৎ সিং। তা নিয়ে এখন থেকেই শুরু হয়েছে আলোচনা। অরিজিৎ সিংয়ের এ লাইভ শোয়ের টিকিটের সর্বোচ্চ দাম নির্ধারণ করা হয়েছে পঞ্চাশ হাজার ভারতীয় রুপি। এ দামেই বিক্রি হচ্ছে অরিজিৎ সিংয়ের শোয়ের ‘ডায়মন্ড লাউঞ্জ’-এর টিকিট।

জানা গেছে, নতুন বছরের ১৮ ফেব্রুয়ারি ইকোপার্কে হবে অরিজিৎ সিংয়ের লাইভ শো। সেখানে বসার জায়গার ভিত্তিতে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে। সবার পেছনে রয়েছে ব্রোঞ্জ সেকশন। সেখানকার টিকিটের দাম ২৫০০ রুপি। তারপর সিলভার সেকশনের টিকিটের দাম ৪০০০ রুপি। এরপরই রয়েছে গোল্ড সেকশন। সেখানকার টিকিটের দাম ৪৫০০ রুপি। তারপর প্ল্যাটিনামের পালা। সেখানে পাওয়া যাচ্ছে ৮৫০০ রুপির টিকিট।

স্টেজের সবচেয়ে কাছে রয়েছে ‘ডায়মন্ড লাউঞ্জ’। সেখানকারই টিকিটের দাম পঞ্চাশ হাজার রুপি। ‘পেটিএম ইনসাইডার’ নামক পেজ থেকে যা জানা যাচ্ছে, সে অনুযায়ী এ টিকিট কিনলে দুজন ‘ডায়মন্ড লাউঞ্জ’-এর সোফায় বসে অরিজিৎ সিংয়ের অনুষ্ঠান দেখতে পারবেন। সেখানে আবার ব্রেভারেজের সুবিধাও থাকছে। এ সেকশনের টিকিট পিছু একটি গাড়ি পার্কিংয়ের পাসও পাওয়া যাবে। একটি হোয়াটসঅ্যাপ নম্বরের মাধ্যমে প্রোগ্রামের সমস্ত তথ্য জানানো হবে।

ভারতের জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ হিন্দি টেলিভিশনের রিয়ালিটি শোয়ের মাধ্যমে নিজের সফর শুরু করেছিলেন। তারপর থেকে দীর্ঘদিন ধরে নিজেকে তৈরি করেছেন। ফির লে আয়া দিল গানের মাধ্যমে প্রথমবার জনপ্রিয়তা পান অরিজিৎ। তারপর থেকে তার কণ্ঠের সম্মোহনে আচ্ছন্ন অনুরাগীরা। এখন নিজের শর্তে বাঁচেন অরিজিৎ। গ্ল্যামারের অহংকার ছেড়ে জিয়াগঞ্জের ছেলে হয়েই থাকেন। তাতে তার জনপ্রিয়তায় কোনো আঁচ পড়েনি। তাই তার শোয়ের টিকিটের সর্বোচ্চ দাম পঞ্চাশ হাজার টাকা।

বিষয়ঃ তারকা

Share This Article


আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি

বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা ও বিজিপি সদস্যদের হস্তান্তর

রোহিঙ্গা ইস্যুতে ভারত বাংলাদেশের পাশে আছে: ত্রাণ প্রতিমন্ত্রী

সাহিত্য চর্চার আড়ালে নিষিদ্ধ পর্নগ্রাফির কারিগর টিপু কিবরিয়া

বিএনপির ৫ নেতা বহিষ্কার

জাপায় হুটহাট বহিষ্কার-অব্যাহতির ধারা বাতিল: রওশন

সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত ৬

‘অনাহারে’দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার

যুক্তরাষ্ট্র টিকটক নিষিদ্ধ এখন শুধু বাইডেনের সইয়ের অপেক্ষা

কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চান হাইকোর্ট