‘বিষয়টা ব্যক্তিগত’

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪৭, বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২, ২৫ কার্তিক ১৪২৯

মায়েরা অবসরে যাওয়ার পর জীবনের অনেক সুখ-দুঃখ আড়ালেই পড়ে থাকে এ প্রজন্মের ছেলে-মেয়েদের কাছে। নিঃসঙ্গ মাকে সময় দেওয়ার ব্যাপারে উদাস সবাই। চার দেওয়ালের মাঝে মা যখন একা বোধ করেন। একটু সময় কাটানোর জন্য কারো সঙ্গে মোবাইলে কথা বলেন- এটা মেনে নিতে পারেন না মৃত্তিকা।

শাশুড়ি মায়া চৌধুরীর সব কিছুতেই আড়ি পাতেন। বউ মৃত্তিকার কানপড়া শুনে-পিয়ালের হঠাৎ পরিবর্তন লক্ষ্য করে মায়া চৌধুরী। ভালো করে কথা বলছেন না। একদিন বিকেলে সেই লোককে বাসার ছাদে দেখতে পান মৃত্তিকা। জরুরি কল করে পিয়ালকে আসতে বলেন। পিয়াল অফিসের জরুরি মিটিং ফেলে বাসায় আসেন।

ছাদে গিয়ে ভূত দেখার মতো চমকে ওঠেন- লোকটি মায়ের হাত ধরে তুমি করে কথা বলছেন। কী যেন অনুরোধ করছেন। মায়া কান্না করছেন। মায়ার মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। মায়া লোকটির বুকে মাথা লুকান। এ দৃশ্য দেখে পিয়াল উত্তেজিত হন- এমনই ঘটনা নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘বিষয়টা ব্যক্তিগত’। টেলিফিল্মটি রচনা করেছেন কবি ও নাট্যকার মিজানুর রহমান বেলাল। পরিচালনা করেছেন আদিত্য জনি।

টেলিছবিতে মায়া চৌধুরী চরিত্রে মিলি বাসার, মৃত্তিকা চরিত্রে নাদিয়া খান, চৌধুরী সাহেব চরিত্রে আযম খান, পিয়াল চরিত্রে শাহেদ শরিফ খান অভিনয় করেছেন। আরও আছেন কাকা মাকসুদ, রুহানি, সবুজ, উর্মিসহ অনেকে।

নির্মাতা আদিত্য জনি জানান, ভিন্নধর্মী গল্পের এই টেলিছবিটি প্রচার হবে আগামীকাল দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে।

বিষয়ঃ তারকা

Share This Article