শোয়েব-সানিয়ার আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়েছে, দাবি সংবাদমাধ্যমের

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫০, বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২, ২৫ কার্তিক ১৪২৯

বিবাহবিচ্ছেদ হতে চলেছে পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জারএমনটিই দাবি করছে সংবাদমাধ্যম।

 

যদিও তারকা দম্পতির কেউ-ই এখনো এ ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি। তবে এবার তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদের খবর নিশ্চিত করলেন দুজনের ঘনিষ্ঠ এক বন্ধু। যিনি আবার শোয়েব মালিকের ম্যানেজমেন্ট দলেরও সদস্য।

বুধবার ক্রীড়াবিষয়ক সংবাদমাধ্যম ‘ইনসাইড স্পোর্টস’-এর এক প্রতিবেদনে এমন দাবি করা হয়েছে।

সেই বন্ধুটি তাদের বলেছেন, সানিয়া মির্জা ও শোয়েব মালিকের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে, যা এই দম্পতির জন্য দুঃখজনক।

তিনি আরও বলেছেন, বিচ্ছেদের পর খুবই হতাশায় ভুগছেন সানিয়া মির্জা।

জানা গেছে, সানিয়া ও শোয়েব একসঙ্গে থাকছেন না। তাদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তারা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গেছে। শোয়েবের অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়। এই গুঞ্জন আরও বেড়েছিল নেটমাধ্যমে সানিয়ার কিছু পোস্টের পর।

ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, ভাঙা হৃদয় কোথায় যায়? প্রভুকে খুঁজতে।

ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে, ইজহান তাকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লিখেছিলেন, যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।

এর পর প্রকাশ্যে আসে শোয়েব মালিকের একটি ইনস্টাগ্রাম ও ফেসবুক পোস্ট। ছেলে ইজহানের জন্মদিনে এই পোস্ট করেছিলেন পাকিস্তানি ক্রিকেটার। সেখানে লেখা ছিল— আমরা সবসময় একসঙ্গে থাকতে পারি না। প্রতিদিন আমাদের দেখাও হয় না। কিন্তু বাবা প্রত্যেক মুহূর্তে তোমার মিষ্টি হাসির কথা মনে করে।

বিষয়ঃ তারকা

Share This Article