শাকিবের সঙ্গে ছবি দিয়ে কি বুঝালেন মিতু!

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:২১, বুধবার, ৯ নভেম্বর, ২০২২, ২৪ কার্তিক ১৪২৯

'মেয়েটির নাম সুইটি। যাকে আমি ধারণ করছি গত দুইটি বছর……' এমন একটি ক্যাপশন দিয়ে বুধবার শাকিব খানের সঙ্গে একটি ছবি শেয়ার করলেন নবাগতা জাহরা মিতু। যিনি শাকিব খানের নায়িকা হিসেবে আগুন ছবিতে অভিনয় করছেন।  এতে তার চরিত্রের নাম সুইটি। 

ছবিটি পোস্ট করে ইঙ্গিতে মিতু জানিয়ে দিলেন আগুন থমকে থাকে না, জ্বলেই উঠে।  

মিতুর ভাষ্য, আগুন এর শেষ পর্যায়ের শুটিং চলছে। দুই বছর ধরে মনে প্রাণে সুইটি হয়ে অপেক্ষা করেছি। অবশেষে ছবিটির শুটিং শেষ হচ্ছে। আশা করি আগুন দর্শকদের কাছে উপভোগ্য হবে।'

ছবিটির মাধ্যমে শাকিব খানের সঙ্গে কাজের সুযোগকে বড় পাওয়া বলেও মনে করেন বলে জানালেন মিতু। 

আজ থেকে প্রায় তিন বছর আগে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে আসা জাহারা মিতুকে নিয়ে 'আগুন' ছবিতে জুটি হোন শাকিব খান।  কিন্তু ছবিটির শেষ পর্যায়ে এসে নানা কারণে থমকে যায় বদিউল আলম খোকন পরিচালক ছবিটির শুটিং। অবশেষে ছবিটির শেষ পর্যায়ের শুটিং শুরু হল গাজীপুরে। 

গত ৫ নভেম্বর গাজীপুরের সোহাগপল্লীতে শুরু হয় আগুনের শুটিং। তাতে অংশ নেন শাকিব খান ও মিতু। ছয়দিন শুটিং করার কথা জানা যায় সূত্রের বরাতে। কোনো প্রকার হাক ডাক না করেই শুটিংয়ে অংশ নেন শাকিব-মিতু। 

যদিও শুটিংয়ের বিষেয়ে পরিচালক কিছুই  জানাতে চাননি। দুই বছর থেমে থাকা ছবির শুটিং দ্রুত শেষ করে তবেই খবরটি জানাতে চাইছিলেন। অবশেষে নায়িকার ছবি পোস্ট করার মাধ্যমে আনুষ্ঠানিকভাবেই আগুনের কাজের খবর প্রকাশ্যে এলো। 

সূত্র বলছে, টানা ছয় দিন চলবে আগুনের শুটিং। এর মধ্যে তিনদিন শেষ। বাকী আছে আর তিন দিনের কাজ। এরপরই সম্পাদনের টেবিলে যাবে ছবিটি। নতুন বছরের শুরুর দিকে ছবিটি মুক্তির দিনক্ষণ ঠিক করা হবে।

২০১৯ সালের ৫ আগস্ট শুরু হয়েছিল ‘আগুন’-এর শুটিং। সে বছরের অক্টোবরে শেষ হয় এর দ্বিতীয় লটের কাজ। এরপর সিনেমাটির প্রযোজক ক্যাসিনো-কাণ্ডে গ্রেপ্তার হলে অনিশ্চিত হয়ে পড়ে সিনেমাটির ভবিষ্যৎ।  অবশেষে সকল জটিলতার পাঠ চুকিয়ে শুটিংয়ে মাঠে ফিলল আগুন। 

সিনেমাটিতে শাকিব-মিতু ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা রউফ, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

বিষয়ঃ তারকা

Share This Article


আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি

বুর্জ খলিফাতে শাকিবের ঈদের ছবির ট্রেলার!

বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস