শুধু স্ক্যান্ডাল খুঁজলে হবে না, উৎসাহও ‍দিতে হবে : মৌসুমী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪৪, বুধবার, ৯ নভেম্বর, ২০২২, ২৪ কার্তিক ১৪২৯

‘নতুন শিল্পীরা ইন্ডাস্ট্রিতে এসে বিভিন্ন প্ল্যাটফর্মে অনেক ভালো কাজ করছে। তারা অনেক মেধাবী। আপনাদের দৃষ্টিভঙ্গি বদলালে তারা আরও অনেক ভালো কাজ করতে পারবে। আপনারা যদি শুধু তাদের স্ক্যান্ডাল খোঁজেন, তাহলে তারা এগিয়ে যেতে পারবে না। তাদের অনেক উৎসাহ দিতে হবে।’

 

নতুন ছবির মুক্তি উপলক্ষে মঙ্গলবার রাতে রাজধানীর গুলশানে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমনটাই জানিয়েছেন প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। আগামী ১১ নভেম্বর দেশের ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে  তার অভিনীত ছবি ‘ভাঙন’।

ইউটিউবার ও কনটেন্ট ক্রিয়েটরদের উদ্দেশ্যে মৌসুমী আরও বলেন, ‘আমরা কি ভুল করিনি? আমরাও অনেক ভুল করেছি। সেটাকে সুদরে নেওয়া, সুন্দরভাবে উপস্থাপন করা এবং কাউন্সিলিংয়ের মাধ্যমে আমাদের আবারও দাঁড় করিয়ে দেওয়া- এই কাজগুলো কিন্তু সাংবাদিক ভাইয়েরাই করেছে। কিন্তু আপনারা এখন সেটা করেন না। আপনার যা ইচ্ছে তা নিউজ, ভিডিও থামনেইল করে উপস্থাপন করেন। তাতে আমাদের ছেলে মেয়েদের ভালো হওয়ার রাস্তা নেই।’
‘ভাঙন’ ছবি নিয়ে এই নায়িকা বলেন, এই সিনেমাটি গল্প মানবজীবনের গভীরকে স্পর্শ করবে। মানুষ কাঁদবে। কষ্ট পাবে। শিহরিত হবে, রোমাঞ্চিত হবে। মূলত কতিপয় ছিন্নমূল মানুষের সুখ-দুঃখের উপাখ্যানই হলো ভাঙন।

মির্জা সাখাওয়াত হোসেনের পরিচালনায় ২০২০-২১ অর্থবছরের সরকারি অনুদানের এই ছবিতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, বুলবুল আহমেদ জয়, মির্জা আফরিশ, প্রাণ রায়, সৃষ্টি মির্জা, রাশেদা চৌধুরী, হলিপুর রহমান কাদেরী, হিমেল রাজ, আনোয়ার সিরাজী, সঞ্জয় রাজ ও মিশু চৌধুরী।

বিষয়ঃ তারকা

Share This Article


মার্কিন মডেল কেলসির সঙ্গে শাকিব খানের রসায়ন

আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি

বুর্জ খলিফাতে শাকিবের ঈদের ছবির ট্রেলার!