ইন্ডাস্ট্রিতে উভয়ের সম্মতিতেই সব হয়: শ্রীলেখা

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:০৫, বুধবার, ৯ নভেম্বর, ২০২২, ২৪ কার্তিক ১৪২৯

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র মুখ খুললেই খবরের শিরোনাম! এমনটাই হয়ে আসছে বহুদিন ধরে। একদিকে তিনি যেমন অকপট, স্পষ্টবাদী, আবার ব্যক্তিগত জীবন নিয়েও খুল্লামখুল্লা। তাই হরহামেশাই নানা মন্তব্য করে আলোচনার ঝড় বইয়ে দেন।

 

একাধিকবার শ্রীলেখা মিত্র এমন অনেক মন্তব্য করেছেন যার কারণে অনেকেই তার উপর বিরূপ হয়েছেন। এর আগেও অভিনেত্রীর মুখে টলিউডের নানান ডার্ক সিক্রেটের কথা শোনা গিয়েছিল। প্রকাশ্যে এনেছিলেন টলিউডের অজানা দিক। সেটা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সেই ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে।

এক ইন্টারভিউতে শ্রীলেখাকে জিজ্ঞেস করা হয় তাকে কেন কম সংখ্যক কাজ করতে দেখা যায়? সে বিষয়ে অভিনেত্রী বলেছিলেন, তিনি বাকিদের মতো তেল দিতে পারেন না। আর টলিউডের অনেকেরই আত্মসম্মান নেই। সেই কারণেই বাকিদের তুলনায় তিনি কম কাজ পান। তবে তাই বলে তিনি নিজেকে বদলাতে চাননি। যেটা তার মন বলে, তিনি সেটাই করেন।

সেই ইন্টারভিউতে অভিনেত্রী জানিয়েছিলেন, টলিউডে দুটো সিনেমা তখনই বাঁধা হয়ে যায় যখন একজন অভিনেত্রী কোনো অভিনেতা তথা হিরো বা ডিরেক্টরের সঙ্গে প্রেম করেন।

কাস্টিং কাউচের বিষয়ে তিনি জানান, একটি হিন্দি ছবিতে গোবিন্দর সঙ্গে তার কাজ করার কথা ছিল। সাবস্ক্রিপ্ট পড়ে শোনানোর জন্য তাকে ডাকা হয়েছিল। নায়িকা তার ভাইয়ের সঙ্গে সেখানে গিয়েছিলেন বলে জানান। সেখানে গিয়ে খাওয়া, আড্ডা হলেও কাজ হয়নি।

এ প্রসঙ্গে তার ভাষ্য ছিল, বলেন দুজনে স্টেপ না নিলে এগোনো যায় না এক্ষেত্রে। তার মতে আসলে ‘ইন্ডাস্ট্রিতে ধর্ষণ হয় না। কেবল কারো ইচ্ছেকে উসকে দেওয়া হয়।’

বিষয়ঃ তারকা

Share This Article