তিন তারকাকে দলে ভেড়ালেন কুমিল্লা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:৫৭, রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১, ১১ পৌষ ১৪২৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে ক্রিকেটার্স ড্রাফটের আগে সরাসরি সাইনিংয়ে মুস্তাফিজুর রহমানসহ দুই বিদেশী ক্রিকেটার ফাফ ডু প্লেসি আর মঈন আলিকে দলে ভিড়িয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আজ (রোববার) ২৬ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি  এবং ইংলিশ অলরাউন্ডার মঈন আলিকে দলে নেওয়ার বিষয়টি নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স কর্তৃপক্ষ।

২৭ ডিসেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে হবে ক্রিকেটার্স ড্রাফট। এই ড্রাফটের আগে দলগুলো ১ জন স্থানীয় এবং ৩ জন করে স্থানীয় ক্রিকেটার দলে নিতে পারবে। ড্রাফট থেকে সর্বনিম্ন ৩ এবং সর্বোচ্চ ৮ জন বিদেশি ক্রিকেটার নিতে পারবে দলগুলো। স্থানীয় ক্রিকেটারের হিসেবে দলগুলো নিতে পারবে ১০ থেকে ১৪ জন ক্রিকেটার।

যেখানে ড্রাফট লিস্টে বিদেশি ক্রিকেটার ক্যাটাগরিতে বড় কোন তারকা ক্রিকেটারের নাম নেই, সেখানে ফাফ-মঈনের মতো দুই তারকাকে দলে ভিড়িয়ে টুর্নামেন্ট শুরুর আগেই বড় চমক দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলের আসন্ন আসরে মাঠের ক্রিকেটেও চমক দিতে চাইবে দলটি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের আসন্ন মৌসুমের পর্দায় উঠবে আগামী ২১ জানুয়ারি। ফাইনাল ম্যাচ মাঠে গড়ানে ১৮ ফেব্রুয়ারি। ৬টি দল নিয়ে হবে বিপিএলের অষ্টম আসর। সব মিলিয়ে ৩৪টি ম্যাচ হবে তিন ভেন্যু ঢাকা চট্টগ্রাম ও সিলেটে। 

বিষয়ঃ তারকা

Share This Article