এবার কবিতা শোনাবেন হিরো আলম

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:১৬, শনিবার, ২২ অক্টোবর, ২০২২, ৬ কার্তিক ১৪২৯

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত-সমালোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম। অভিনয় আর গান-বাজনার পর এবার তাকে পাওয়া যাবে আবৃত্তিকার হিসেবে। 

‘হাসিওয়ালা’ শিরোনামের একটি ফিল্ম নির্মাণ করা হবে আর সেখানে হিরো আলম শোনাবেন কবিতা। আট মিনিট দৈর্ঘ্যের এই ফিল্মের নির্মাতা ও কবিতা লিখেছেন অতিন্দ্র কান্তি অজু।

তিনি বলেন, ‘হিরো আলমকে নিয়ে নানাজন নানাভাবেই কাজ করেছেন। এবার আমরা চেয়েছি তাকে নিয়ে সিরিয়াসভাবে কাজ করব। এই উদ্যোগ থেকে হিরো আলমকে দুই মাস ধরে আবৃত্তিচর্চার মধ্যে রেখেছি। তাকে আবৃত্তি শিখিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক জুয়েল আদীব। তার নির্দেশনাতেই হিরো আলম আবৃত্তি করছেন। যার ফলে আমরা বলতে পারি খুব ভালো একটা কাজ হবে এটা।’

হিরো আলম বলেন, ‘আমার জীবন নিয়ে এই কবিতা লেখা হয়েছে। সেটা আমি আবৃত্তি করব। আর কবিতার সঙ্গে অভিনয় করব আমি, রিয়া মনিসহ কয়েকজন। আমার দুঃখ-দুর্দশা এই কবিতার মাধ্যমে উঠে আসবে। আমার মনে হয়, এটা আমার জীবনের সেরা কাজগুলোর একটা হতে যাচ্ছে।’

জানা গেছে, কবিতার সংগীত আয়োজন করেছেন মাহাবুবুর রহমান টুনু। হিরো আলম ও রিয়ামনি ছাড়াও এতে অভিনয় করেছেন সাজু মেহেদী, মরিন খান, আতিকুর রহমান আতিকসহ অনেকে। আর আগামীকাল রবিবার থেকে সিরাজগঞ্জের কয়েকটি নির্বাচিত লোকেশনে এর শুটিং হবে।

বিষয়ঃ তারকা

Share This Article