গাড়ি দুর্ঘটনায় প্রাণ গেল ‘আমেরিকান আইডল’ খ্যাত উইলির

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:১৪, বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২, ২৮ আশ্বিন ১৪২৯

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন ‘আমেরিকান আইডল’ খ্যাত যুক্তরাষ্ট্রের তরুণ সংগীতশিল্পী উইলি স্পেন্স। বুধবার (১২ অক্টোবর) এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, স্পেন্সের গাড়িটিকে পেছন থেকে একটি ট্রাক এসে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারান গায়ক। মৃত্যুর ঘণ্টাখানেক আগে ‘ইউ আর মাই হাইডিং প্লেস’ গানটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন উইলি। যেখানে তাকে চোখ বন্ধ রেখে মাথা পেছনে কাত করে গাইতে দেখা যায়।

উইলি স্পেন্স ‘আমেরিকান আইডল: সিজন ১৯’-এর রানার আপ হন। ২৩ বছর বয়সী এ মেধাবী সংগীতশিল্পীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে শো কর্তৃপক্ষ।

এক শোকবার্তায় তারা বলেন, ‘আমাদের প্রিয় আমেরিকান আইডল পরিবারের সদস্য উইলি স্পেন্সের মৃত্যুতে আমরা বিধ্বস্ত। তিনি একজন সত্যিকারের প্রতিভা ছিলেন, প্রতিটি ঘরকে আলোকিত করেছিলেন। আমরা তাকে মিস করব। আমরা তার প্রিয়জনদের প্রতি সমবেদনা জানাই।’

‘আমেরিকান আইডল: সিজন ১৯’-এ উইলির সহযোগী ছিলেন ক্যাথারিন ম্যাকফি। উইলির এই অকাল প্রয়াণ কোনোভাবেই মানতে পারছেন না তিনি। সামাজিকমাধ্যমে উইলির জন্য শোক প্রকাশ করেছেন ক্যাথারিন। তার পোস্টে সমবেদনা জ্ঞাপন করেন অন্য তারকারাও। কমেন্টে প্রযোজক এমমেট লেখেন, ‘আমি তোমাকে মিস করব বন্ধু।’

বিষয়ঃ তারকা

Share This Article