আবারও বিচ্ছেদের পথে জেনিফার!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:০৩, বুধবার, ১২ অক্টোবর, ২০২২, ২৭ আশ্বিন ১৪২৯

দীর্ঘ ১৭ বছর পর এক হয়েও বিচ্ছেদের পথে হাঁটছেন সংগীতশিল্পী জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। সম্প্রতি এমনই সংবাদ প্রকাশ করছেন একাধিক গণমাধ্যম।

 

২০০০ সালে সম্পর্কে জড়ান এই দম্পতি। এরপর ২০০২ সালে বাগদানের পর ভেঙে যায় তাদের সম্পর্ক। তবে কিছুদিন আগে নতুন করে একে অপরের কাছে আসেন তারা। এমনকি গাঁটছড়াও বেঁধেছে এই জুটি। সম্প্রতি মধুচন্দ্রিমা সেরে লস এঞ্জেলেসের বাড়িতেও ফিরেছেন জেনিফার ও বেন।  কিন্তু এরইমধ্যে গুঞ্জন রটেছে আবারও সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন তারা!

জানা গেছে, পারিবারিক কলহে ভুগছেন এই তারকা দম্পতি। কর্মজীবনের ব্যস্ততার কারণে কেউ কাউকে সময় দিতে পারছেন না বলে তারা এমন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন। এক ঘনিষ্ট সূত্র দাবি করেছে, ক্যারিয়ার ছাড়া নাকি কিছুই বোঝেননি ‘দ্য বয় নেক্সট ডোর’ নায়িকা! তাই বেনও বোঝেননি।

মধুচন্দ্রিমার পর তিক্ততা আরও বেড়েছে। সূত্রটি আরও দাবি করেছে, বেন সাধারণত জিন্স-টি-শার্টে স্বচ্ছন্দবোধ করেন। কিন্তু জেনিফার এখন তাকে নির্দেশ দিচ্ছেন, কী পরবেন আর কী পরা যাবে না। বেনের ধূমপানের অভ্যাসও একেবারেই পছন্দ করছেন না অভিনেত্রী। শুধু তা-ই নয়, বেনের অগোছালো হয়ে থাকা নিয়েও সমস্যা আছে জেনিফারের।

তার দাবি, বেন যথেষ্ট পরিচ্ছন্ন হয়ে থাকেন না। অন্যদিকে, বেনও সদ্য বুঝতে পেরেছেন, তার নতুন বউ ঠিক আগের মতোই কাজপাগল! আর কোনো দিকে বিশেষ খেয়াল নেই তার। এমন অবস্থায় অনেকেই মনে করছেন বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এখন দেখার বিষয় গুঞ্জনের বিষয়টি কোথায় গিয়ে দাঁড়ায়!

বিষয়ঃ তারকা

Share This Article

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

৭০ হাজার সরকারি কর্মী ছাঁটাই করবেন আর্জেন্টিনার নতুন প্রেসিডেন্ট

গোপনে মন্দিরে বিয়ে সারলেন সিদ্ধার্থ-অদিতি!

শাহিনকে নেতৃত্ব থেকে সরালে ভুল হবে: শ্বশুর আফ্রিদি

ইসরাইলি গণহত্যা নিয়ে প্রতিবেদন করে হুমকির মুখে জাতিসংঘ কর্মকর্তা

ফেসবুকে রোহিঙ্গাদের নিয়ে ভীতি-বিদ্বেষ ছড়িয়েছে মিয়ানমারের সামরিক বাহিনী: জাতিসংঘ

মস্কোতে আইএসের হামলার সামর্থ্যে বিশ্বাস নেই রাশিয়ার

যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

স্যাটেলাইট ট্যাগ নিয়ে সুন্দরবনের কুমির ঘুরছে বরিশালে

নওগাঁ সীমান্তে গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ হস্তান্তর