ভারত সফরের দল ঘোষণা, নেতৃত্বে মিঠুন

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:৫২, বুধবার, ৫ অক্টোবর, ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

ভারতের তামিলনাড়ুর বিপক্ষে দুটি চার দিনের ও তিনটি ওয়ানডে ম্যাচের জন্য বাংলাদেশ ‘এ’ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সফরে দলের নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে মোহাম্মদ মিঠুনের হাতে। এই সফরে থাকছেন জাতীয় দলের একাধিক ক্রিকেটার।

 

বুধবার (৫ অক্টোবর) বিসিবি তাদের এক বিবৃতিতে চার দিনের ম্যাচের জন্য ১৪ সদস্যের আর এক দিনের ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে।

দীর্ঘদিন মাঠের বাইরে থাকা বাংলাদেশের সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হকও থাকছেন ভারত সফরের স্কোয়াডে।

এ ছাড়া তাইজুল ইসলাম, এনামুল হক বিজয়, শেখ মেহেদি হাসান, মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম, সাইফ হাসান ও শামীম হোসেনরাও খেলবেন তামিলনাড়ুর বিপক্ষে। সবকিছু ঠিক থাকলে আগামী রোববার (৯ অক্টোবর) ভারতের উদ্দেশে দেশ ছাড়বে মিঠুনরা।

টেস্ট (চার দিনের ম্যাচ) সিরিজের স্কোয়াড: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক, এনামুল হক বিজয়, তৌহিদ হৃদয়, জাকের আলি অনিক, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম ও এনামুল হক।

ওয়ানডে সিরিজের স্কোয়াড: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাইফ হাসান, এনামুল হক (বিজয়), মোহাম্মদ নাঈম শেখ, মাহমুদুল হাসান জয়, শামীম হোসেন, তৌহিদ হৃদয়, আকবর আলি, তানভীর ইসলাম, শেখ মেহেদি হাসান, মৃত্যুঞ্জয় চৌধুরী, রিপন মন্ডল, মুকিদুল ইসলাম, রিশাদ হোসেন ও রেজাউর রহমান রাজা।

Share This Article