রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবি: আরও এক শিশুর মরদেহ উদ্ধার

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৩২, বুধবার, ৫ অক্টোবর, ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

কক্সবাজার প্রতিনিধি


কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবির ঘটনায় আরও এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এনিয়ে এ ঘটনায় ৪ জনের লাশ উদ্ধার করা হলো।

 

মঙ্গলবার রাতে কক্সবাজারের উখিয়ার মনখালী সমুদ্র সৈকত থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়।  পুলিশ জানিয়েছেন, রাতে সাগরের জোয়ারের পানিতে ভেসে কূলে ভিড়লে মৃতদেহটি উদ্ধার করা হয়।

উখিয়ার ইনানী পুলিশ ফাঁড়ির এসআই সাইদুল রহমান জানান, ‘রাতে উখিয়ার মনখালী সমুদ্র সৈকতে এক শিশুর মরদেহ ভেসে আসার খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মৃতদেহটি টেকনাফ শামলাপুর পুলিশকে হস্তান্তর করা হয়েছে। ওই শিশুর বয়স আনুমানিক ৩ থেকে ৫ বছর।’

এর আগে মঙ্গলবার দুপুরে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের হলবনিয়ায় এলাকায় সমুদ্র সৈকতে ট্রলার ডুবির ঘটনায় তিন নারীর লাশ ভেসে আসে। তারা হলেন উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-৪ এর তৈয়বা খাতুন (১৮), কিসমত আরা (১৭) ও ক্যাম্প-১৮’র উম্মে সালমা (১৮)।

উক্ত ঘটনায় হলবনিয়া সমুদ্র সৈকতে কয়েক দফায় ৪৫ জন জীবিত উদ্ধার করা হয়। এর মধ্যে রোহিঙ্গা ৩৩ জন পুরুষ, ৮ জন নারী। এছাড়া ৪ জন বাংলাদেশিও রয়েছেন।

উদ্ধারকৃতরা জানান, বিভিন্ন অংকের টাকা পরিশোধ আবার অনেকে পৌঁছে টাকা দেয়ার শর্তে দালালের মাধ্যমে মালয়েশিয়ায় যাত্রা করেছিলেন তারা। কিন্তু অতিরিক্ত সংখ্যক মানুষ তুলে মাঝ সাগরে অপেক্ষামান জাহাজে নিয়ে যাওয়ার সময় ট্রলারটি ডুবি যায়।

বিষয়ঃ দুর্ঘটনা

Share This Article


কক্সবাজারে বাবা-ছেলেকে কুপিয়ে হত্যা

হাসপাতালে বেড়েছে গরমের রোগী

সাঁতার শিখতে গিয়ে পদ্মায় প্রাণ গেল ২ জনের

চট্টগ্রামে ভূমিকম্প, মাত্রা ৩ দশমিক ৭

নারায়ণগঞ্জে বাসচাপায় বাবা-ছেলে নিহত, আহত মা

চুয়াডাঙ্গাকে ছাড়িয়ে দেশের সর্বোচ্চ তাপমাত্রা যশোরে

স্থানীয় নির্বাচনে রাজনৈতিক পরিচয়ের প্রয়োজন নেই: ইসি আলমগীর

পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি

নাফ নদ দিয়ে বাংলাদেশে ঢুকল মিয়ানমারের ১৩ বিজিপি সদস্য

দাবদাহে বাড়ছে ডায়রিয়ার প্রকোপ, হাসপাতালে রোগীর চাপ

সিলেটে ৬০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে

চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি