বিজ্ঞান নিয়ে ব্যাতিক্রমধর্মী নাটক ‘বিজ্ঞানীর বিয়ে’

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৩২, রবিবার, ২ অক্টোবর, ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯
নায়ক জীবন রয় ও নায়িকা পাপড়ি পায়েলের সঙ্গে পরিচালক ওয়াসিম আকরাম
নায়ক জীবন রয় ও নায়িকা পাপড়ি পায়েলের সঙ্গে পরিচালক ওয়াসিম আকরাম

একজন বিজ্ঞান মনস্ক মানুষের গল্প, 
যার ফিলোসফির জায়গাটা একটু ভিন্ন 

আসছে ইউটিউবে

একটি চটুল প্রেমের গল্পে নির্মিত হয়েছে নাটক ‘বিজ্ঞানীর বিয়ে’। রাসিদুর রহমানের গল্পে নাটকটি পরিচালনা করেছেন ওয়াসিম আকরাম।


এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জীবন রয়, পাপড়ি পায়েল, ফরহাদ লিমন, এম কে এইছ পামির, আসাদুজ্জামান শান, পারভেজ সাজ্জাদ, তাস্মি বারী, সুপ্তি।


অভিনেতা জীবন রয় বলেন, 'বিজ্ঞানীর বিয়ে' নাটকটির প্লট টা আমার কাছে খুব ভালো লেগেছে। একজন বিজ্ঞান মনস্ক মানুষের গল্প। বিশেষ করে ওয়াসিম ভাইয়ের সাথে আমার অনেক আগের পরিচয়। দীর্ঘ বিরতির পর ওয়াসিম ভাইয়ের সাথে কাজ করে আমি নিজের আত্মার একটা তৃপ্তি পাচ্ছি। কারন ভাইয়ের চিন্তা ভাবনা বা ফিলোসফির জায়গাটা একটু ভিন্ন। আর যেহেতু এটা একটা ট্রেন্ডি গল্প আশা করি দর্শকের খুব ভালো লাগবে।

পাপড়ি পায়েল বলেন,  খুবই ইন্টারেস্টিং একটা গল্প 'বিজ্ঞানীর বিয়ে'। আর পরিচালক ওয়াসিম আকরাম ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ। এই গল্পে আমার বিপরীতে ছিলেন জীবন রয়। এক কথায় বলতে গেলে খুব ভিন্ন ও এনার্জিটিক একটা গল্প যা দর্শকদের ভালো লাগবে।


নির্মাতা ওয়াসিম আকরাম জানান, দীর্ঘদিন বিরতির পর ভিন্নধর্মী একটি গল্প নিয়ে কাজ শুরু করলাম। নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

নির্মাতা সূত্রে জানা যায়, খুব শিগ্রই 'নাফ এন্টারটেইনমেন্ট' নামক একটি ইউটিউব চ্যনেলে নাটকটি দেখা যাবে।

বিষয়ঃ তারকা মুভি

Share This Article