কুড়িগ্রামে এসএসসি'র প্রশ্ন ফাঁস: দুই সহকারী শিক্ষক রিমান্ডে

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:০৬, রবিবার, ২ অক্টোবর, ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের দুই সহকারী শিক্ষককে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রিমান্ডপ্রাপ্তরা হলেন, আমিনুর রহমান রাসেল ও জোবায়ের হোসেন।

রোববার সকাল সাড়ে ১০টায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সুমন আলী শুনানি শেষে এ আদেশ দেন। ২৯ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা আজহার আলী ওই দুই আসামির তিন দিনের রিমান্ড চাইলে আদালত আজ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ ছাড়া মামলার প্রধান আসামি নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক লুৎফর রহমানের তিন দিনের রিমান্ড শেষ হলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও ভুরুঙ্গামারী থানার পুলিশ পরিদর্শক তদন্ত আজহার আলী বলেন, আজ রিমান্ড শুনানি ছিলো। অভিযুক্ত দুই শিক্ষক আমিনুল ইসলাম ও জোবায়ের হোসেনের দু-দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তিনি আরও বলেন এর আগে কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক লুৎফর রহমানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তবে মামলার স্বার্থে আমাদের তদন্ত চলমান থাকবে।

গত ২০ সেপ্টেম্বর প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ওই দিন রাতে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০/১২ জনের বিরুদ্ধে মামলা করেন নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ট্যাগ কর্মকর্তা ও উপজেলা মৎস্য কর্মকর্তা আদম মালিক চৌধুরী।

প্রশ্ন ফাঁসে জড়িত থাকায় ভুরুঙ্গামারী থানা-পুলিশ নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক, চারজন সহকারী শিক্ষক, একজন অফিস সহকারী ও একজন অফিস পিয়নসহ মোট ৬ জনকে গ্রেপ্তার করে।

Share This Article


খুলনায় অনলাইন বেটিং চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৩

নাশকতার পরিকল্পনা করার সময় দুইজন গ্রেপ্তার

মাদকসহ মামা-ভাগ্নে গ্রেপ্তার

বান্দরবানে শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ৯ জনের প্রার্থীতা বাতিল

ধানমন্ডিতে মেরিন ইঞ্জিনিয়ার হত্যা: ৪ কিশোর আটক

ভোরের পাতা পত্রিকার সম্পাদক গ্রেপ্তার

সেনা শাসনামলে করা মামলায় তারেক -জোবাইদার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

স্বামী-স্ত্রীসহ সাত ভুয়া ডিবি গ্রেফতার

ভুয়া পেপাল অ্যাকাউন্টে অর্থ আত্মসাৎ, দুজন গ্রেফতার

ডেকে নিয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

সন্দেহের জেরে স্ত্রীকে হত্যা, যশোর থেকে গ্রেপ্তার স্বামী

রাজধানীর ডেমরা থেকে ৫ জঙ্গি গ্রেপ্তার