শাকিব-বুবলীর লুকোচুরি

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:২৬, রবিবার, ২ অক্টোবর, ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

বিনোদন ডেস্ক : ক’দিন ধরেই নেটদুনিয়া থেকে গণমাধ্যম, সব জায়গায় আলোচনার কেন্দ্রে শাকিব-বুবলী। নানা নাটকীয়তার পর দু’জনই সন্তানের কথা স্বীকার করেছেন। তবু থামছে না জল্পনা-কল্পনা। অনেকেই ভেবেছিলেন শাকিব-বুবলী জুটির সমাপ্তি ঘটে গেল। 

এদিকে বিব্রতকর ‘বীর ঘটনা’ প্রকাশের পর থেকেই শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সারাদিন গায়েব ছিলেন শাকিব-বুবলী। বাতিল করেছেন ঐ দিনের সকল সিডিউল। তবে ব্যক্তিজীবনের সকল তর্ক-বিতর্ক ছাপিয়ে এবং সকলের ভাবনাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে পরদিনই শুটিংয়ে ফিরলেন তারা। বীরের বাবা-মা এক হলেন রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে, তাও আবার রোমান্টিক আবহে! গতকাল সকাল থেকে রাত অবধি তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির রোমান্টিক গানের শুটিংয়ে অংশ নেন তারা। শুটিংয়ে কড়া নিরাপত্তা ব্যবস্থা থাকলেও তাদের দেখে কেউ বুঝতে পারবেন না যে, গত ছ’মাস কিংবা তারও অধিক সময় ধরে তাদের ওপর কতটা মানসিক ঝড় বয়ে গেছে, যাচ্ছে এখনও! দারুণ প্রেমময় মুডে রয়েছেন দু’জন!

জানা গেছে, মাত্র দুটি গানের শুটিং না হওয়ায় প্রায় ৯ মাস আটকে ছিল ছবিটি। শাকিব-বুবলীর মাঝে দূরত্বের কারণে নির্ধারিত সময়ে শুটিং শেষ করতে পারেননি নির্মাতা। অবশেষে তপু খানের মধ্যস্থতায় নাকি দু’জন একসঙ্গে কাজ করতে সম্মতি জানান। তাদের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, এই কাজটি উদ্ধার করার জন্যই দু’জনকে কাছাকাছি করার দায়িত্ব হাতে তুলে নেন নির্মাতা তপু খান। আর কাছাকাছি হতে গেলে দু’জনকেই মানতে হয়েছে কিছু শর্ত। যে শর্তে ছিল স্ত্রী হিসেবে বুবলী আর পুত্র হিসেবে বীরকে প্রকাশ্যে মেনে নিতে হবে শাকিব খানকে। তবে বুবলীর প্রতি শাকিব খানের শর্ত কী ছিল, সেটি স্পষ্ট করেনি সূত্রটি। তবে ধারণা করা হচ্ছে, বিয়ে বা বিচ্ছেদ ইস্যুতে বুবলীর মুখ না খোলা এই শর্তের অংশ! এদিকে এই দুই তারকা সন্তানের কথা প্রকাশ্যে স্বীকার করলেও কেউই বিয়ে নিয়ে মুখ খোলেননি। কিছু সূত্র বলছে, ঘরোয়াভাবে তাদের বিয়ে হয়েছিল। তবে দীর্ঘদিন একসঙ্গে থাকছেন না তারা। আবার অনেকে দাবি করছেন এরইমধ্যে বিচ্ছেদের পথে হেঁটেছেন তারা। বিষয়টি নিয়ে একাধিক গণমাধ্যম বিচ্ছেদ হয়েছে মর্মে সংবাদও ছেপেছে। শাকিব-বুবলীর এমন সংবাদের পরও নীরব থাকায় অনেকেই মনে করছেন সত্যিই বিচ্ছেদ হয়েছে এই দম্পতির!

এর আগে বুবলীকে কেন্দ্র শাকিব-অপুর সম্পর্কে অবনতি ঘটে। সন্তানকে নিয়ে লাইভে আসার পর বিচ্ছেদে গিয়ে শেষ হয় তাদের সম্পর্ক। এদিকে গুঞ্জন রয়েছে উঠতি নায়িকা পূজা চেরির সঙ্গে শাকিবের ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছে। ফলে বুবলীর সঙ্গে শাকিবের দূরত্ব বাড়তে থাকে। যার রেশ ধরে সন্তানকে সামনে আনেন বুবলী। এক্ষেত্রে অপুর পথেই হেঁটেছেন বুবলী। সেই জায়গা থেকে তাদের বিচ্ছেদের খবরকে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

তবে আবার একসঙ্গে কাজে ফেরা এবং বিয়ে-বিচ্ছেদ প্রসঙ্গে কোনো মন্তব্য মেলেনি দু’জনের পক্ষ থেকে। এমনকি নির্মাতাও চুপ। ফলে ইউনিটে ক্যামেরার রোমান্টিক লুকের বাইরে বাস্তবের পরিবেশ কতটা স্বস্তিকর, সেটি এখনই অনুমান করা যাচ্ছে না। অন্যদিকে সহকর্মীদের অনেকেই শাকিব-বুবলীর সন্তানকে শুভকামনা জানালেও লুকোচুরিকে ভালোভাবে দেখছেন না। এমনকি নেটদুনিয়ায় শাকিব-বুবলীর এমন কাণ্ডে নেতিবাচক আলোচনার ঝড় বইয়ে যাচ্ছে। দ্বিতীয়বার এই নায়কের এমন কাণ্ড ব্যক্তি ইমেজে ক্ষতিকর প্রভাব ফেলবে বলেই চলচ্চিত্রবোদ্ধারা মনে করছেন। শাকিব-বুবলীর হাতে থাকা একাধিক সিনেমার নির্মাতা-প্রযোজকরা ব্যবসায়িক শঙ্কায় পড়তে পারেন। শুধু দর্শক মুখ ফিরিয়ে নেবে এমন নয়, তাদের অসমাপ্ত কাজগুলো শেষ করতে মানসিকভাবে কতটা প্রস্তুত থাকবেন সেটাও ভাবার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

বিষয়ঃ তারকা

Share This Article