গুঞ্জন যখন সত্য

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২৯, শনিবার, ১ অক্টোবর, ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমায় নতুন নায়িকা পায় দেশের চলচ্চিত্রাঙ্গন। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ে আসেন সংবাদ উপস্থাপক শবনম বুবলী। প্রথম ছবিই সুপারহিট। এরপর শাকিবের সঙ্গে একের পর এক ছবি করতে থাকেন। 

‘ফ্যামিলি টাইম’ শিরোনামে বুবলীর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় এলে ঢাকাই ছবির শীর্ষ নায়কের প্রথম স্ত্রী ও তার সন্তানের তথ্য জানান দেন অপু বিশ্বাস। তখনই তিনি প্রকাশ করেন, বুবলীর সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতার বিষয়টিও। এরপর বুবলী শাকিবের সঙ্গে করেন ‘শুটার’, ‘রংবাজ’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘পাসওয়ার্ড’ ইত্যাদি। সে সময়ই শাকিবের সঙ্গে তার প্রেমের গুঞ্জন রটে। তবে শাকিব ও বুবলী দুজনই তা অস্বীকার করেন। বুবলীর মতে, তাদের প্রেমের গুঞ্জনের পুরোটাই দর্শকের কল্পনা। অন্য নায়কের সঙ্গে কাজ করতে চান কিন্তু ব্যাটে-বলে না মেলায় হয়নি।

২০২০ সালের দিকে নতুন খবর রটে-বুবলী অন্তঃসত্ত্বা, শাকিবের সন্তানের মা হতে যাচ্ছেন তিনি। তখন চাউর হয়, সন্তান প্রসবের জন্য শাকিব খান ২৫ হাজার ডলার খরচ করে বুবলীকে দেশের বাইরে পাঠিয়েছেন। এ প্রসঙ্গে তখন শাকিব বলেছিলেন, ‘যারা এ নিয়ে মাতামাতি করছেন, তারা গুজবটা ক্যাশ করতে চান, নিজেদের টিআরপি বাড়াতে চান। আমি যখন এটা নিয়ে কথা বলব, যারা গুজব রটাচ্ছেন, তাদের পাত্তা দেওয়া হয়ে যাবে। সুতরাং যার যা ইচ্ছা, করতে থাকুক। দেখবেন এক সময় আপনা-আপনি এই রটনা বন্ধ হয়ে গেছে।’

২০২০ সালে মুক্তি পায় শাকিব ও বুবলী অভিনীত ‘বীর’। ছবি মুক্তির আগে থেকেই লাপাত্তা হন অভিনেত্রী। শাকিব থেকে ছবির প্রযোজক কেউই জানাতে পারেননি তার আড়ালে থাকার কারণ। আড়াল ভেঙে বুবলী হাজির হন সাড়ে ৯ মাস পর। গত বছরের জানুয়ারিতে দেশে ফিরে বলেছিলেন, সাড়ে ৯ মাস যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। মা হওয়ার গুঞ্জন নিয়ে বুবলী তখন বলেছিলেন, সময়ের সঙ্গে সবকিছুই পরিষ্কার হবে। আমি চাই না, ব্যক্তিগত জীবন কাজের চেয়ে বেশি ফোকাসড হোক। অনেক কল্পকাহিনি শুনে আপনারাও অনেক কিছু একতরফাভাবে বাছবিচার করে ফেলবেন না যেন। সময়টুকুর প্রতি সম্মান দিন। সবকিছু একটা নির্দিষ্ট সময় পর সবার কাছে পরিষ্কার হয়।

এরপর গত বছর নিজের জন্মদিন উপলক্ষ্যে দেওয়া একটি সাক্ষাৎকারে বুবলী বলেছিলেন, ‘আমি চাই, আমাকে যারা ভালোবাসে, তারা আমাকে কাজ দিয়েই জানুক। ব্যক্তিগত জীবন নিয়ে যদি খুব বেশি জানতে চায়, একদিন সব বলে দেব।’ ‘ব্যক্তিগত’ প্রয়োজনে টানা নয় মাস নিউইয়র্কে কাটিয়ে ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। ২৮ সেপ্টেম্বর ছেলে আব্রাম খানের ষষ্ঠ জন্মদিনে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। রহস্য দানা বাঁধলে তিনি বলেছিলেন, একটা কিছু ঘটেছে এবং সেটি খুব শিগগিরই খোলাসা করবেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


হত্যাচেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল, জেলে যেতে পারেন পরী

মার্কিন মডেল কেলসির সঙ্গে শাকিব খানের রসায়ন

আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি