বুড়িচংয়ে ২৮ অক্টোবর মেডিকেল ক্যাম্প করবে ‌‘বুড়িচং উপজেলা সমিতি’

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৩২, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

নিউজ ডেস্ক : রাজধানীর ধানমন্ডি ক্লাবে অনুষ্ঠিত বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার নির্বাহী কমিটির সভায় আগামী ২৮ অক্টোবর বুড়িচং সদর ইউনিয়নের বুড়িচং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে মেডিকেল ক্যাম্প পরিচালনা করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সমিতির সভাপতি জনাব এম এ মতিন এমবিএ 'র সভাপতিত্বে সভায় সিদ্ধান্ত হয় যে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা ৫ এর সংসদ সদস্য, বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান। উপজেলা চেয়ারম্যান, ইউএনও, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সদর ইউপি চেয়ারম্যান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

 

সভায় বুড়িচং সদর ইউনিয়নে মেডিকেল ক্যাম্প পরিচালনার জন্য দৈনিক ইনকিলাব এর সিনিয়র সাব এডিটর ও সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আবদুল অদুদকে আহ্বায়ক এবং পাট গবেষণা ইন্সটিটিউট এর সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা ও সমিতির ইসি সদস্য  মো. মোবারক হোসেনকে সদস্য সচিব করে একটি কমিটি গঠিত হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এর উপ রেজিস্ট্রার শাহজালাল খান, তিতাস গ্যাসের ডেপুটি ম্যানেজার (অডিট)  মো. সাইফুল ইসলাম, ব্যাংকার নুরুল আলম ছোটন, দৈনিক মানবকন্ঠের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, সমিতির সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান পলাশ প্রমুখ। সভায় ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ষোলনল ইউনিয়নের মেডিকেল ক্যাম্প সুন্দরভাবে পরিচালনার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানানো হয়। পাশাপাশি, মেডিকেল ক্যাম্প বাস্তবায়নে প্রয়োজনীয় বিস্তারিত আলোচনা হয়।

আইন মন্ত্রণালয়ের হিসাব রক্ষণ অফিসার ও সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পানিসম্পদ মন্ত্রণালয়ের কর্মকর্তা ও সমিতির অর্থ সম্পাদক লায়ন  মো. মোস্তফা, বাসস এর একাউন্টেন্ড ও সমিতির সাংগঠনিক সম্পাদক  ফারুক আহমেদ ভুইয়া, দৈনিক সংবাদ সারাবেলার ফিচার সম্পাদক ও সমিতির মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওসমান গনি, ব্যাংকার  ফারুক আহমেদ, আবুল বাশার ও  নাইমুল আলম রাসেল প্রমুখ।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article