টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:১২, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের আগে প্রস্তুতি হিসেবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে সংযুক্ত আরব আমিরাতে রয়েছে বাংলাদেশ দল। একটু পরেই আমিরাতের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে সোহানরা।

তার আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন আমিরাত অধিনায়ক। স্বভাবতই ব্যাট করতে নামবে টাইগাররা।

রোববার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে রাত ৮টায় মাঠে নামবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে লড়বেন নুরুল হাসান সোহানরা। ম্যাচটি জিটিভিতে সরাসরি সম্প্রচার করছে।

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান না থাকায় ম্যাচে অধিনায়কের দায়িত্ব পালন করবেন নুরুল হাসান সোহান। মাঠে নামার আগে তাই সোহান জানালেন, সংযুক্ত আরব আমিরাতকে ছোট করে দেখছেন না, যেহেতু তারা আন্তর্জাতিক ম্যাচ খেলে, তাই তারা অবশ্যই ক্যাপাবল।

বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজের এক ভিডিও বার্তায় ম্যাচের আগের দিন কথা বলেন সোহান। সেখানে জানান, প্রতিপক্ষকে মোটেও দুর্বল মানছেন না এই অধিনায়ক। একই সঙ্গে জানালেন টি-টোয়েন্টিতে যারা ভালো খেলবে রেজাল্ট তাদের পক্ষেই যাবে।

সোহান বলেন, 'প্রথমেই আমি এ শব্দটা কোনভাবেই ব্যবহার করতে চাই না কোন টিম দুর্বল বা ছোট করা। স্পেশালি টি-টোয়েন্টিতে দেখবেন যারা যেদিন ভালো খেলছে, ভালো রেজাল্ট আসে তাদের পক্ষেই। আমাদেন অন্য কোন পথ নেই ভালো খেলা ছাড়া। আমরা আমাদের প্রসেসটা ঠিক রেখে ভালো খেলার চেষ্টা করবো।'

Share This Article