কৌতুক অভিনেতা রনির অবস্থা আগের চেয়ে ভালো

  নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৫০, সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৪ আশ্বিন ১৪২৯
আবু হেনা রনি
আবু হেনা রনি

পশ্চিমবঙ্গের টিভি রিয়্যালিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার সিজন-৬’-এ অংশগ্রহণকারী প্রথম বাংলাদেশি প্রতিযোগী আবু হেনা রনির অবস্থা আগের চেয়ে ভালো বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন। একই ঘটনায় দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে ভর্তি জিল্লুর রহমানের শারীরিক অবস্থাও এখন ভালো বলে জানিয়েছেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান চলাকালে গ্যাস বেলুন বিস্ফোরণে রনিসহ পাঁচজন দগ্ধ হয়।

এ ঘটনায় দগ্ধসহ আহত ব্যক্তিদের প্রথমে স্থানীয় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দগ্ধের মাত্রা বেশি হওয়ায় সেখান থেকে শুক্রবার সন্ধ্যায় ঢাকায় পাঠানো হয় রনি ও জিল্লুর রহমানকে।

সোমবার দুপুরে হাসপাতালে রনি ও জিল্লুরকে দেখতে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। এ সময় সামন্ত লাল সেন আইজিপিকে সার্বিক চিকিৎসার বিষয়ে জানান। পরে আইজিপিকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সামন্ত লাল সেন।

তিনি বলেন, দুজনের অবস্থাই স্থিতিশীল। তাদের অবস্থা অতটা খারাপ না হলেও দগ্ধ রোগী যত দিন পর্যন্ত না হাসপাতাল থেকে বাড়ি না ফিরবে, তত দিন শঙ্কামুক্ত বলা যায় না। গত কয়েক দিনের চেয়ে আজ তাদের অবস্থা অনেকটাই ভালো।

তিনি আরও বলেন, গতকাল রোববার মেডিকেল বোর্ড বসে তাদের চিকিৎসার বিষয়ে আলোচনা করে কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ আবারও বসে তাদের চিকিৎসার সার্বিক বিষয়ে আলোচনা হবে বলেও জানান তিনি।

আবু হেনা রনির সুস্থতা কামনা করেছে মীরাক্কেল পরিবার।  রোববার ‘মীরাক্কেল’-এর সঞ্চালক মীর আফসার আলী নিজের ফেসবুক পেজে রনির জন্য দোয়া চেয়ে লিখেছেন, ‘আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।’

বিষয়ঃ তারকা

Share This Article


মার্কিন মডেল কেলসির সঙ্গে শাকিব খানের রসায়ন

আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি

বুর্জ খলিফাতে শাকিবের ঈদের ছবির ট্রেলার!